shono
Advertisement

টাকা দিলে কাজ পাবে, অনিন্দিতার নামে ভুয়ো প্রোফাইল বানিয়ে ঠগবাজি! পুলিশের দ্বারস্থ অভিনেত্রী অভিনেতা

সাইবার সেলের দ্বারস্থ অনিন্দিতা।
Posted: 03:33 PM Jul 13, 2023Updated: 09:24 PM Jul 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় সেলেবদের হেনস্তার ঘটনা নতুন নয়। বারে বারেই ভুয়ো প্রোফাইলের ঝামেলায় পড়েছে সেলেবরা। আর এবার এমনই হেনস্তার শিকার হলেন ছোটপর্দার জনপ্রিয় মুখ অনিন্দিতা রায়চৌধুরী। হঠাৎই তিনি জানতে পারেন, তাঁর নামে তৈরি হয়েছে ভুয়ো প্রোফাইল। সেই ভুয়ো প্রোফাইল থেকে চাওয়া হয়েছে টাকা! ইনস্টাগ্রামে গোটা ঘটনার কথা উল্লেখ করেছেন অভিনেত্রী।

Advertisement

[আরও পড়ুন: ভগবান শিবের ভূমিকায় অভিনয়, ধর্মীয় বিতর্ক এড়াতে আগেভাগেই সেন্সর বোর্ডের দ্বারস্থ অক্ষয়]

অনিন্দিতা ইনস্টাগ্রামে লিখলেন, ”একই সমস্যা বারবার হচ্ছে, নানা রকম fake account থেকে মানুষ কে বিরক্ত করা হচ্ছে, কখনো “টাকা দিলে কাজ দেবো” বলা হচ্ছে, কখনো অশ্লিল শব্দ ব্যবহার করে text করা হচ্ছে…এবং স্বাভাবিক ভাবেই আমার ই একাধিক ছবি ও ব্যবহার করা হচ্ছে সেই সমস্ত profile এ….Tried to connect cyber crime, Kolkata police too and obviously Facebook’s own privacy helplines!! Sad that কোনো উপকার হয়নি…!!

Just to let all know যাঁরা মাঝেমাঝেই এই ধরনের অভিজ্ঞতার শিকার হচ্ছেন সবাইকে এটাই বলার যে…এই ছবি টি আমার আসল account এর ছবি এবং আমার এই একটাই account with a blue tick…. বাকি সব account fake!!”

আপাতত, ‘এক্কা দোক্কা’ ধারাবাহিকে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। সংবাদ মাধ্যমে অনিন্দিতা জানিয়েছেন, ”ভুয়ো প্রোফাইল থেকে অনেকের কাছে উল্টোপাল্টা মেসেজ যাচ্ছে। নোংরা ভাষায় বিভিন্ন কথা লেখা হচ্ছে। আবার অনেককে লেখা হয়েছে যে, রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থার সঙ্গে যুক্ত। টাকা দিলে অভিনয়ে সুযোগ করে দেওয়া হবে। খুবই চিন্তায় আছি।”

[আরও পড়ুন: হিমাচলের হড়পা বানে আটকে পরিবার! আতঙ্কে মুম্বইতে বিনিদ্র রজনী কাটাচ্ছেন অভিনেত্রী রুবিনা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement