shono
Advertisement

‘অ্যানিম্যাল’-এর সংলাপে হোঁচট খেলেন রশ্মিকা! নেটপাড়ায় কটাক্ষের শিকার দক্ষিণী অভিনেত্রী

১ ডিসেম্বর মুক্তি পাবে রণবীর ও রশ্মিকার 'অ্যানিম্যাল'।
Posted: 02:19 PM Nov 25, 2023Updated: 02:21 PM Nov 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মুখে সুপুরি রেখেছেন নাকি, সংলাপই তো বলতে পারছেন না!’ রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’ ছবির ট্রেলার মুক্তি পেতেই দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মান্দানাকে নিয়ে নেটপাড়ায় তুমুল শোরগোল। ট্রেলারের একটি অংশে রশ্মিকার মুখে এক সংলাপ শুনে রীতিমতো অভিনেত্রীকে কটাক্ষ করা শুরু করে দিয়েছে নেটিজেনদের একাংশ। সবার মুখে একই কথা, রশ্মিকা যেটি বললেন, তা তো একেবারেই স্পষ্ট নয়। কীভাবে পরিচালক এই দৃশ্য রাখলেন ছবিতে!

Advertisement

দৃশ্য়টিতে দেখা গিয়েছে, রেগে লাল হয়ে রণবীরের সঙ্গে বাকযুদ্ধে মেতেছেন রশ্মিকা। তবে রণবীরকে যেটি তিনি বললেন, তা একেবারেই অস্পষ্ট। নেটিজেনদের একাংশের মতে, বলিউড ছবিতে দক্ষিণী অভিনেত্রী থাকলে, এমনটাই নাকি হবে। এই মুহূর্তে সোশাল মিডিয়ায় ভাইরাল রশ্মিকার সেই সংলাপ।

[আরও পড়ুন: ড্রাগ মাফিয়া, অসহায় বাবা, আর বেঁচে থাকার লড়াইয়ের কথা বলে জিত-জীতুর ‘মানুষ’]

অদম্য পিতৃস্নেহ, প্রিয়জনের মৃত্যুর প্রতিশোধে হিংস্র জন্তু হয়ে ওঠার জার্নি দেখা গিয়েছে ‘অ্যানিম্যাল’-এর ট্রেলারে (Animal trailer)। দুরন্ত ঝলকে রোমহর্ষক রণবীর কাপুর। বৃহস্পতিবার সিনেমার ট্রেলার প্রকাশ্যে আসতেই নেটপাড়া সরগরম। হিংসা-প্রতিশোধ, রক্তাক্ত অতীত-ভবিষ্যতের সঙ্গে প্রেম-ভালোবাসার বন্য গল্পকে এমন রোমাঞ্চকরভাবে তুলে ধরেছে ‘অ্যানিম্যাল’, যা দেখে উত্তেজনায় ফুটছেন দর্শকরা।

প্রসঙ্গত, সেন্সর বোর্ডের তরফে A সার্টিফিকেট পেয়েছে ‘অ্যানিম্যাল’। CBFC-র তরফে জানানো হয়েছে, এই ছবি শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের জন্য। ৩ ঘণ্টা ২১ মিনিটের সিনেমা। সন্দীপ রেড্ডি ভাঙ্গার সঙ্গে রণবীর কাপুরের প্রথম কাজ ‘অ্যানিম্যাল’। ট্রেলারেই এমন খেল দেখে সিনে বাণিজ্য বিশ্লেষকদের দাবি, এই ছবি পয়লা ডিসেম্বর বক্স অফিসে সুনামি আনতে চলেছে। উল্লেখ্য, ওই একই দিনে মুক্তি পাচ্ছে ভিকি কৌশল অভিনীত ‘স্যাম বাহাদুর’।

[আরও পড়ুন: ‘শাহরুখ আর আমি জয়-বীরু, আমির তুমিও এসো’, ফাঁস সলমনের ‘মহাগটবন্ধন’ প্ল্যান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement