shono
Advertisement

অ্যাকশনে মোড়া সিরিজে নতুন অবতারে সোহিনী, বিপরীতে বাংলাদেশের কোন নায়ক?

শীঘ্রই শুরু হবে শুটিং।
Posted: 10:40 AM Nov 14, 2023Updated: 06:05 PM Nov 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কখনও বাড়ির বউ তো, প্রাইভেট ডিটেক্টিভ। পর্দায় একাধিকবার আবার তিনি ধরা দিয়েছেন ব্যোমকেশ বক্সির গিন্নি সত্যবতী হিসেবেও। যে কোনও চরিত্রেই অনুরাগীদের মন জিতেছেন তিনি। পর্দার বাইরেও তাঁকে নিয়ে চর্চা কম নয়। শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন এখন টলিপাড়ার হট টপিক। ঠিক ধরেছেন, কথা হচ্ছে সোহিনী সরকারের। সেই সোহিনীই পর্দায় ফের নতুন অবতারে ধরা দিতে চলেছেন। না, সিনেমা নয়, বরং রহস্যঘেরা, অ্যাকশন সিরিজে অভিনয় করবেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। সিরিজের নাম ‘লহু’। বাংলাদেশের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ‘চরকি’ রয়েছে এই সিরিজ নির্মাণের নেপথ্যে।

Advertisement

চমক এখনও শেষ হয়নি। এই সিরিজে সোহিনীর বিপরীতে রয়েছেন বাংলাদেশের অভিনেতা আরিফিন শুভ। ইতিমধ্যেই ‘মুজিব’ ছবিতে মুজিবর রহমানের চরিত্রে অভিনয় করে নজর কেড়েছেন আরিফিন। সেই আরিফিন এবার ভোল পালটে অ্যাকশন থ্রিলারে। ‘লহু’ সিরিজটির পরিচালক রাহুল মুখোপাধ্যায়। এর আগে ‘কিশমিশ’ ও ‘দিলখুশ’ ছবিটি তৈরি করেছিলেন তিনি। 

[আরও পড়ুন: এত্ত রাগ! ‘এ তো জয়া বচ্চনের মেল ভার্সান’, রণবীরের মেজাজ দেখে মন্তব্য নেটিজেনদের]

সংবাদমাধ্যমকে রাহুল জানিয়েছেন, “আমার এই সিরিজে কোনও প্রেম নেই। পুরোটাই রহস্যে ঘেরা। এর আগে দুটো প্রেমের ছবির করার পর, নতুন কিছু করতে চেয়েছিলাম। তাই এই সিরিজ।” অন্যদিকে সোহিনী জানান, একেবারে নতুন ধরনের কাজ। চ্যালেঞ্জিং তো বটেই। একবারে ভিন্ন ধরনের একটা গল্প। কাজটা দুর্দান্ত হবে বলেই আশা করছেন অভিনেত্রী। আগামী শনিবার থেকেই সিরিজের শুটিং শুরু হওয়ার কথা।

[আরও পড়ুন: ফুলঝুরির প্যাকেটে ‘পটাখা’ বিবৃতি! বিনা পয়সার বিজ্ঞাপনে কী প্রতিক্রিয়া অভিনেত্রীর? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement