shono
Advertisement

ডাক্তার পাত্রের সঙ্গে ‘গাঁটছড়া’ শ্রীপর্ণার, বিয়ে বাড়িতে এলাহি আয়োজন, কী কী ছিল মেনুতে?

বিয়েতে লাল বেনারসীতে সেজেছিলেন অভিনেত্রী। দেখুন ছবি।
Posted: 09:58 AM Nov 29, 2023Updated: 05:46 PM Nov 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মুকুট’ সিরিয়াল যখন ছেড়েছিলেন তখনই শ্রীপর্ণা রায়ের (Sriparna Roy) বিয়ের গুঞ্জন শোনা গিয়েছিল। তার পর ‘গাঁটছড়া’ সিরিয়ালে রুক্মিণী ওরফে রুশালি হয়ে ফেরেন অভিনেত্রী। সেখানেই সপ্তাহ দুয়েক আগে হয়েছিল আইবুড়ো ভাত। মঙ্গলবার রাতে ডাক্তার পাত্রর সঙ্গে ‘গাঁটছড়া’ বাঁধলেন বাংলা টেলিভিশনের তারকা।

Advertisement

শ্রীপর্ণার মনের মানুষ চিকিৎসক, একথা আগেই জানা গিয়েছিল। পাত্রের নাম শুভদীপ ভট্টাচার্য। তিনি চন্দননগরের বাসিন্দা বলেই খবর। বিয়ের দিন লাল বেনারসীতে সেজেছিলেন শ্রীপর্ণা। বরের পরনে ছিল লাল পাঞ্জাবি। হাসিখুশি প্রাণচঞ্চল কনে ও বরকে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন গৌরব চট্টোপাধ্যায়, দেবলীনা কুমার, ধ্রুবজ্যোতি সরকার, সায়ক চক্রবর্তীরা।

[আরও পড়ুন: ইন্দোনেশিয়ায় ‘রক্তবীজ’-এর ইতিহাস! প্রথম কোনও বাংলা সিনেমার স্ক্রিনিং হবে এই দ্বীপরাষ্ট্রে]

এলাহি আয়োজন ছিল বিয়ে বাড়িতে। খাবারের তালিকায় রাখা হয় নানা রকমের স্যালাড, বেবি বাটার নান, মিক্স ভেজ, তাওয়া ফিশ, চিকেন টিক্কা মশালা, মাটন বিরিয়ানি, চাটনি, পাঁপড়। বিয়ের পর একেবারে মধুচন্দ্রিমা সেরে শুটিংয়ে ফিরবেন শ্রীপর্ণা। হানিমুনে ভিয়েতনাম আর থাইল্যান্ড যাওয়ার পরিকল্পনা অভিনেত্রীর।


শ্রীপর্ণার সরল ব্যবহারই পছন্দ শুভদীপের। এত বড় তারকা হওয়া সত্ত্বেও সকলের সঙ্গে মিশে যেতে পারেন অভিনেত্রী। তাতেই মুগ্ধ চিকিৎসক। শ্রীপর্ণার জন্যই নাকি ইঞ্জিনিয়ারিং ছেড়ে ডাক্তারি পড়া শুরু করেছেন, মজার ছলে বলেন শুভদীপ। বরের কথা শুনে হাসিতে লুটিয়ে পড়েন অভিনেত্রী। এমনই দুষ্টু-মিষ্টি থাক জীবন, কামনা অনুরাগীদের।

[আরও পড়ুন: পিয়া চক্রবর্তীর অস্ত্রোপচার সম্পন্ন, কেমন আছেন পরম জায়া?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement