shono
Advertisement

দ্বিতীয় স্ত্রীর পর্ন ভিডিও তৈরি করেন আদনান সামি! বিস্ফোরক শিল্পীর ভাই

অভিযোগ, নিজের জন্মস্থান নিয়েও মিথ্যে কথা বলেছেন আদনান।
Posted: 04:26 PM Apr 08, 2023Updated: 06:19 PM Apr 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দ্বিতীয় স্ত্রীর পর্ন ভিডিও তৈরি করেছিলেন আদনান স্বামী (Adnan Sami)। এমনই চাঞ্চল্যকর অভিযোগ তাঁর ভাই জুনেইদ খানের। ফেসবুক পোস্টে আদনানের বিরুদ্ধে আরও একাধিক অভিযোগ এনেছিলেন জুনেইদ। পরে আবার তা ডিলিট করে দেন। তবে ততক্ষণে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে স্ক্রিনশট।

Advertisement

 

২০০১ সালে দুবাইয়ের বাসিন্দা সাবাহ গালাদারিকে বিয়ে করেছিলেন আদনান। দেড় বছরই বিয়ে ভেঙে যায়। সেই বিয়ের প্রসঙ্গ তুলেই তাঁকে বিঁধেছেন জুনেইদ। বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, নিজের ডিলিট করে দেওয়া ফেসবুক পোস্টে জুনেইদ দাবি করেন, সাবাহর পর্ন ভিডিও তৈরি করে আদালতে পেশ করেছিলেন আদনান। আর দাবি করেছিল, ভিডিওটি সাবাহর প্রেমিকের রেকর্ড করা।

[আরও পড়ুন: ‘অভিনেত্রীকে বিয়ে নয়’, প্রেমের ব্যাপারে বাবাকে অনুকরণে রাজি নয় মিঠুনপুত্র নামাসি!]

জুনেইদের অভিযোগ, নিজের জন্মস্থান নিয়েও মিথ্যে কথা বলেছেন আদনান। লন্ডনে নয় রাওয়ালপিণ্ডির হাসপাতালে তাঁর জন্ম হয়েছিল। এমনকী পড়াশোনা ও প্রাপ্ত ডিগ্রি নিয়েও নাকি একাধিক মিথ্যে কথা সংগীতশিল্পী বলেছেন।

জুনেইদের দাবি, আদনানের জন্যই তিনি সংগীত জগতে সফল কেরিয়ার গড়তে পারেননি। অথচ আদনানের থেকে নাকি অনেক ভাল গান গাইতেন জুনেইদ। কিন্তু সুযোগ বেশি দাদা-ই পেয়েছে। এমনকী ভারতে গাওয়ার সুযোগ আদনানই পেয়েছে। তাই জুনেইদ সেভাবে খ্যাতি পাননি।

[আরও পড়ুন: সুরে সুরে একশো, শতবর্ষে পাকড়াশির হারমোনিয়াম, সুরম্য এক সন্ধ্যায় উদযাপন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement