দাদু অমিতাভের পরিবারে টানাপোড়েন! তার মাঝেই শাহরুখকন্যা সুহানার সঙ্গে চুটিয়ে প্রেম অগস্ত্যর?

08:40 PM Jan 30, 2024 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে দাদু অমিতাভ বচ্চনের পরিবারে টানাপোড়েনের খবর শোনা যাচ্ছে। অন্যদিকে অমিতাভের নাতি অগস্ত্য নন্দার (Agastya Nanda) সঙ্গে শাহরুখের আদরের মেয়ে সুহানা খানের প্রেমের জল্পনায় সরগরম বি-টাউন।

Advertisement

গত বছরের দিওয়ালি থেকেই বচ্চন পরিবারে অশান্তির খবর শোনা যাচ্ছে। এমন পরিস্থিতিতে আবার খবর মেলে, নিজের বিলাসবহুল বাংলো প্রতীক্ষা মেয়ে শ্বেতার নামে করে দিয়েছেন বিগ বি। শোনা যায়, শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে নাকি বউমা ঐশ্বর্যর একেবারেই বনিবনা নেই। মেয়েকে নিয়ে নাকি বাপেরবাড়িতে গিয়ে উঠেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী। যদিও এমন রটনা নিয়ে এখনও পর্যন্ত বচ্চন পরিবারের কেউ মুখ খোলেননি। আবার শ্বেতা নন্দা-সহ গোটা বচ্চন পরিবারকেই অগস্ত্য-সুহানার ‘দ্য আর্চিস’ সিনেমার স্ক্রিনিংয়ে দেখা গিয়েছে।

[আরও পড়ুন: শাড়ি পরে শুটিংয়ে ‘পুষ্পা’! ফ্লোর থেকেই ফাঁস আল্লু অর্জুনের ছবি]

শোনা যায়, জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিস’ সিনেমার শুটিংয়ের সময়ই নাকি সুহানার (Suhana Khan) সঙ্গে অগস্ত্যর ঘনিষ্ঠতা বাড়ে। ছবির প্রচারেও দুজনের রসায়ন দেখা গিয়েছে। আবার সিনেমা শেষ হওয়ার পরও সুহানার পরিবারের সদস্য এবং তাঁর ‘বেস্টি’দের সঙ্গে সময় কাটাচ্ছেন অগস্ত্য।

সম্প্রতি সঞ্জয় কাপুরের বাড়িতে পার্টি ছিল। সেখান থেকে গৌরী খান, আব্রাম, নভ্যা নভেলি, অনন্যা পাণ্ডে ও অগস্ত্যকে বেরোতে দেখা যায়। সুহানাকে দেখা যায়নি। কিন্তু তাঁর কাছের মানুষদের সঙ্গেই নাকি অগস্ত্য পার্টি করেছেন। আর এতেই দুজনের প্রেমের জল্পনায় ঘৃতাহুতি পড়েছে।

[আরও পড়ুন: সলমনের বোনের সঙ্গে ১ বছরেই বিচ্ছেদ, এবার কার সঙ্গে আংটিবদল ‘ফুকরে’ পুলকিতের? ]

Advertisement