shono
Advertisement

স্বাধীনতা দিবসেই ঘুচল ‘কানাডা কুমার’ তকমা, ভারতীয় নাগরিকত্ব পেলেন অক্ষয়

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট খিলাড়ি কুমারের।
Posted: 02:35 PM Aug 15, 2023Updated: 03:31 PM Aug 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতি হোক কিংবা খেলা বা সিনেমা। দেশের কোনও ইস্য়ুতে মুখ খুললেই, অক্ষয়কে ‘কানাডা কুমার’ বলে আক্রমণ করতেন নেটিজেনরা। এমনকী, নিন্দুকরা বলেন এর ফলে বক্স অফিসেও একের পর এক ছবি ফ্লপ হয় অক্ষয়ের। নানা নিন্দা, কটাক্ষ শোনার পর মাঝে মধ্যে মুখ খুলেছিলেন অক্ষয়। তবে আখেরে লাভ হয়নি তাঁর। বরং শুনতে হয়েছে, কানাডার নাগরিকত্ব নিয়ে অক্ষয় নাকি ভারতের সুবিধা নিচ্ছেন। সুখবর হল, এবার এসব কটাক্ষ থেকে মুক্তি পেতে চলেছেন অক্ষয়। ৭৭তম স্বাধীনতা দিবসে সেই স্বস্তির খবরই শোনালেন অক্ষয়। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে অক্ষয় লিখলেন, ‘এখন মন আর নাগরিকত্ব, দুটোই হিন্দুস্তানি’।

Advertisement

ভারতীয় হয়েও কানাডার পাসপোর্ট! এদিকে ভারতে থাকেন, আয়কর জমাও দেন। তবে কানাডা নাগরিকত্ব থাকার জন্য অনেক কটাক্ষও শুনতে হয়েছে অক্ষয় কুমার। নিন্দুকরা তো তাঁকে কানাডা কুমার বলেও ঠাট্টা করেন। তবে এবার সেই নাম ঘোঁচাতে চলেছেন অক্ষয়। সম্প্রতি এক সাক্ষাৎকারে স্পষ্ট একথা জানিয়েছিলেন অক্ষয় কুমার।

[আরও পড়ুন: ব্রিটিশরা বাজাল ভারতের জাতীয় সংগীত, ভিডিও দেখে কী বললেন প্রধানমন্ত্রী মোদি?]

অক্ষয়ের কথায়, ”১৯৯০ সালে আমার একটাও ছবি চলছিল না। কিছু করতে পারছিলাম না ভারতে থেকে। তখন কিছু বন্ধুর কথায় ভাগ্যান্বেষণের উদ্দেশ্যেই কানাডায় চলে যাব ঠিক করি। তবে ভারত আমাকে সব কিছু দিয়েছে। আজকে আমি যেখানে দাঁড়িয়ে তা এদেশের জন্যই। তাই আমি যা কিছু অর্জন করেছি, সব এখান থেকেই। যদি আবার ফিরতে পারি, সেই সুযোগ খুঁজছি।’

অভিনয় জীবনের প্রথম দিকে একের পর এক প্রায় ১৪-১৫টি ছবি সফল না হওয়ায় কার্যত ভেঙে পড়েছিলেন অভিনেতা। তাই বেশ কয়েকজন বন্ধুবান্ধবদের বুদ্ধিতে কানাডায় চলে যাওয়ার সিদ্ধান্ত নেন। তৈরি করে ফেলেন পাসপোর্টও। সেখানে নিয়মিত যাতায়াতও রয়েছে তাঁর। তবে তিনি ভারতেও যে কাজ করেন না, তা নয়। এমনকী ভারতে করও দেন।

[আরও পড়ুন: ‘গদর ২’র শো চলাকালীন প্রেক্ষাগৃহে ‘পাকিস্তান জিন্দাবাদ’ স্লোগান! পড়ল বেধড়ক মার]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement