shono
Advertisement

নগ্নতা নিয়ে আপত্তি! ‘A’ সার্টিফিকেট দিয়ে ছাড় অক্ষয়ের ‘OMG 2’কে, কোন কোন দৃশ্য বাদ?

১১ আগস্ট মুক্তি পাবে ছবিটি।
Posted: 01:09 PM Aug 02, 2023Updated: 01:09 PM Aug 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির আর মাত্র কয়েকটা দিন বাকি। এমন সময় সেন্সরবোর্ড নিয়ে যত বিপত্তি। অক্ষয় কুমার, পঙ্কজ ত্রিপাঠির ‘OMG 2’ সিনেমাকে ‘A’ সার্টিফিকেটের বিনিময়ে ছাড়পত্র দিয়েছে সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন (CBFC)। তবে তাতে রয়েছে একাধিক শর্ত। শোনা যাচ্ছে, ছবি থেকে একাধিক দৃশ্য বাদ দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

Advertisement

২০১২ সালে মুক্তি পেয়েছিল ‘ও মাই গড’। সে ছবিতে অক্ষয় হয়েছিলেন শ্রীকৃষ্ণ। সিক্যুয়েলে শিব হিসেবে দেখা যাবে বলিউডের খিলাড়িকে। আর পরেশ রাওয়ালের পরিবর্তে এ ছবিতে রয়েছেন পঙ্কজ ত্রিপাঠি। ১১ আগস্ট মুক্তি পাবে ‘OMG 2’। তার আগেই নানা কারণে খবরের শিরোনামে এসেছে এই ছবির নাম। শোনা যায়, ছবির প্রায় কুড়িটি দৃশ্যে কাঁচি চালানো হয়েছে। তারপরও ‘A’ দিয়ে ছাড়পত্র দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: AI-এর কামাল, এবার ‘বার্বি’ রূপে উত্তম-সুচিত্রা, সৌমিত্র হলেন ‘ওপেনহাইমার’]

কোন কোন দৃশ্য বাদ দেওয়ার নির্দেশ দিয়েছে CBFC?
শোনা যাচ্ছে, ছবির নাগা সাধুদের নগ্ন দৃশ্য পালটে ফেলতে বলা হয়েছে। পাশাপাশি ঈশ্বরকে অর্পণ করা কারণসুধার দৃশ্যও বদলানোর নির্দেশ রয়েছে। বাদের তালিকায় নাকি কন্ডোমের বিজ্ঞাপন ও ‘অস্বাভাবিক যৌনতার ভাস্কর্য’ রয়েছে। ‘র‌্যাট পয়েজন’ লেখা বোতলের একটি দৃশ্যও বাদ দিতে হবে বলে খবর।

 

এর আগে মহাকালেশ্বর মন্দিরের পুরোহিত মহেশ শর্মা অক্ষয়-পঙ্কজের ছবি নিয়ে আপত্তি তুলেছিলেন। তাঁর আবার দাবি ছিল, মন্দির চত্বরে ছবির যে দৃশ্যগুলির শুটিং করা হয়েছিল তা বাদ দিতে হবে। তা না হলে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারিও দেওয়া হয়েছে। প্রসঙ্গত, বহুদিন ধরেই বক্স অফিসে অক্ষয়ের সময় ভাল যাচ্ছে না। ‘বেল বটম’ থেকে ‘বচ্চন পাণ্ডে’, কিংবা হালফিলের ‘পৃথ্বীরাজ’, ‘সেলফি’। একের পর এক ফ্লপ সিনেমায় বিদ্ধ তারকা। এমন পরিস্থিতিতেই মুক্তি পাচ্ছে ‘OMG 2’।

 

[আরও পড়ুন: আত্মহত্যা! স্টুডিওতে উদ্ধার ‘লগান’, ‘দেবদাস’ খ্যাত আর্ট ডিরেক্টর নীতীন দেশাইয়ের দেহ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement