shono
Advertisement

পুলিশের গাড়ির মাথায় চড়ে পুলিশের সামনেই ‘দাদাগিরি’ অক্ষয়-টাইগারের, তারপর?

খিলাড়ির কীর্তি হল ভাইরাল! দেখুন ভিডিও।
Posted: 03:32 PM Dec 24, 2023Updated: 03:32 PM Dec 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অক্ষয় কুমার বরাবরই সাহসী। খিলাড়ির বোল্ড কাণ্ডকারখানা বরাবরই চর্চার শিরোনামে থেকেছে। এবার পুলিশের গাড়ির মাথায় চড়ে পুলিশের সামনেই কিনা দাদাগিরি দেখালেন অক্ষয়! তাও আর একা নয়। খিলাড়ি কুমারকে সঙ্গত দিলেন টাইগার শ্রফ। বলিউডের ‘বড়ে মিঞা ছোটে মিঞা’র এহেন কাণ্ড আপাতত ‘টক অফ দ্য টাউন’।

Advertisement

কোথায় দেখা গেল অক্ষয়-টাইগারকে (Akshay Kumar, Tiger Shroff) এভাবে? মুম্বই পুলিশের উদ্যোগে শনিবার ‘উমঙ্গ ২০২৩’-এর (Umang 2023) আয়োজন করা হয়েছিল। প্রতিবার এই অনুষ্ঠান হয়। সারা বছর যাঁরা দিনরাত এক করে মায়ানগরীর সুস্থ জীবনযাপন রক্ষণাবেক্ষণ করেন, তাঁদের আনন্দ দিতে এই অনুষ্ঠানে যোগ দেন বলিউডের সমস্ত তারকারাও। এবারও তার অন্যথা হল না। মুম্বই পুলিশ আয়োজিত ‘উমঙ্গ’ অনুষ্ঠানে যোগ দিতে পৌঁছে গিয়েছিলেন শাহরুখ খান, সলমন খান, দীপিকা পাড়ুকোন, কিয়ারা আডবানি, উষা উত্থুপ-সহ বলিউডের আরও অনেক তারকাই। সেখানেই পুলিশের গাড়ির মাথায় চড়ে সাইরেন বাজিয়ে গ্র্যান্ড এন্ট্রি নেন অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ। ক্যামেরাবন্দি সেই মুহূর্তই এখন নেটপাড়ায় ভাইরাল।

[আরও পড়ুন: রবিবারই বিয়ের পিঁড়িতে বসছেন আরবাজ! পাপারাজ্জিদের প্রশ্নে লজ্জায় লাল সলমনের ভাইজান]

ভাইরাল ওই ভিডিওতেই দেখা গেল, পুলিশের গাড়ির মাথায় দাঁড়িয়ে অজস্র মানুষের ভিড়কে তোয়াক্কা করে অনুষ্ঠানের মঞ্চের দিকে এগিয়ে যাচ্ছেন অক্ষয়-টাইগার। উপস্থিত অনুরাগীরাও প্রিয় তারকাকে একটু ছুঁয়ে দেখার জন্য হাত বাড়িয়ে দিচ্ছেন। বাঁধভাঙা উচ্ছ্বাস তাঁদের। প্রসঙ্গত, ২০২৪ সালেই প্রেক্ষাগৃহে আসছে অক্ষয়-টাইগার জুটির ‘বড়ে মিঞা ছোটে মিঞা’। আর সেই ছবি রিলিজের আগেই ‘উমঙ্গ’ অনুষ্ঠানে নজর কাড়ল দুই তারকার ‘ভাইচারা’।

[আরও পড়ুন: ভাই আরবাজের বিয়েতে ভ্রুক্ষেপ নেই! প্রাক্তন বউদি মালাইকাকে ক্রিসমাসের উপহার দিলেন সলমন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement