shono
Advertisement

‘জয় শ্রীরাম’গান গাওয়ার আগে জুতো খুললেন অক্ষয়, ভিডিও দেখে কী বললেন নেটিজেনরা?

'রাম সেতু' ছবির প্রচারে গিয়ে এই কাজ করেন অক্ষয়।
Posted: 04:18 PM Oct 21, 2022Updated: 04:18 PM Oct 21, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘রাম সেতু’ (Ram Setu) সিনেমার নতুন গান ‘জয় শ্রীরাম’-এর প্রচারে গিয়েছিলেন। গানটি গাইতে গিয়েই পায়ের জুতো জোড়া খুলে রাখেন অক্ষয় কুমার (Akshay Kumar)। তাতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। কেউ অভিনেতার এই কাজের প্রশংসা করেছেন, কেউ আবার করেছেন তীব্র কটাক্ষ। 

Advertisement

বক্স অফিসে সময়টা ভাল যাচ্ছে না অক্ষয় কুমারের। ‘সম্রাট পৃথ্বীরাজ’ হিসেবে বলিউড তাঁকে গ্রহণ করেননি। ‘রক্ষাবন্ধন’ও ভাল ব্যবসা করতে পারেনি। ওয়েবদুনিয়ায় মুক্তি পেয়েছিল অক্ষয়ের ‘কাঠপুতলি’। তাও প্রবল সমালোচিত হয়েছে। এমন পরিস্থিতিতে দিওয়ালিতে মুক্তি পাচ্ছে অক্ষয়ের ‘রাম সেতু’। সাফল্য পেতে প্রচারে কোনও খামতি রাখছেন না অভিনেতা। সম্প্রতি ছবির অ্যান্থেম ‘জয় শ্রীরাম’-এর প্রচারে গিয়েছিলেন। অনুষ্ঠানে নতুন গানটি গাওয়ার আগে পায়ের জুতো জোড়া খুলে রাখেন অক্ষয়। তাঁর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। 

[আরও পড়ুন: মূর্তি নয়, মানুষ! মা ভবতারিণীর অবতারে ছবি পোস্ট করে চমকে দিলেন শ্রুতি দাস]

অনেকেই অক্ষয়ের এই ভক্তিভাবের প্রশংসাও করেছেন। সোশ্যাল মিডিয়ায় সেকথা জানিয়েছেন তাঁরা। ছবি হিট করার আরজিও জানিয়েছেন। তবে বলিউড খিলাড়ির এই কাজ অনেকের আবার মোটেও ভাল লাগেনি। এঁদের একজন কটাক্ষ করে লিখেছেন, “এর থেকে বড় নাটকবাজ আর কেউ নেই।” একজন আবার লিখেছেন, “কানাডা কুমার আবার জাতীয়তাবাদীর বাজারে ফিরেছে।” 

উল্লেখ্য, ‘রাম সেতু’ ছবিতে গবেষক আরিয়ানের ভূমিকায় অভিনয় করেছেন অক্ষয়। ছবির জন্য নিজের লুক পালটে ফেলেছেন অক্ষয়। কাঁচা-পাকা দাড়ি রয়েছে অভিনেতার মুখে। তার সঙ্গে এলোমেলো চুল আর গোল ফ্রেমের চশমা। অক্ষয় ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন  জ্যাকলিন ফার্নান্ডেজ, নুসরত ভারুচা এবং তেলুগু অভিনেতা সত্য দেব। ২৫ অক্টোবর সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি।

[আরও পড়ুন: ‘অহিংস আন্দোলনের বিরুদ্ধে ১৪৪ ধারা বলবৎ কেন?’ টেট আন্দোলনকারীদের পক্ষে সরব অপর্ণা সেন ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement