shono
Advertisement

‘ঈশ্বরেই বিশ্বাস!’ ছবি হিট করাতে এবার মহাদেবই ভরসা, ‘ও মাই গড ২’-এর টিজারে অক্ষয়ের শিব তাণ্ডব

টিজারে নজর কাড়লেন পঙ্কজ ত্রিপাঠী।
Posted: 12:15 PM Jul 11, 2023Updated: 12:15 PM Jul 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছিলেন কৃষ্ণ, হয়ে গেলেন শিব! মাথায় জটা, হাতে ডমরু নিয়ে নতুন অবতারে বলিউডের খিলাড়ি কুমার অক্ষয়। ছবির নাম ও মাই গড ২। মঙ্গলবার প্রকাশ্য়ে এল এই ছবির টিজার। প্রথম ঝলকেই অক্ষয় বুঝিয়ে দিলেন এই ছবি বক্স অফিসে হইচই ফেলে দেবে। তবে শুধু অক্ষয় নয়, ঝলকে দেখা মিলল পঙ্কজ ত্রিপাঠীরও।

Advertisement

একের পর এক ছবি ফ্লপ। ‘বেলবটম’, ‘বচ্চন পাণ্ডে’, ‘পৃথ্বীরাজ’ ও হালফিলের ‘রক্ষা বন্ধন’। হিট যেন চোখেই দেখছেন না অক্ষয় কুমার। অক্ষয়ের কপালে দুশ্চিন্তার ভাঁজ। তাই এবার অক্ষয়ের পুরো আশা ‘ও মাই গড টু’ ছবি ঘিরেই।

অন্যদিকে, মাইনিং ইঞ্জিনিয়ার জসওয়ান্ত সিং গিলের জীবনের উপর নির্ভর করে তৈরি হওয়া আরেকটি ছবির শুটিং করছেন অক্ষয়। ১৯৮৯ সালে এক কয়লাখনিতে আটকে থাকা ৬৫ জন শ্রমিকদের উদ্ধারকার্যে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন তিনি। ২০১৯ সালে তিনি প্রয়াত হন।

প্রসঙ্গত, বক্স অফিসে তেমন আর চলছে না অক্ষয় ম্যাজিক। একের পর এক ছবি ফ্লপ। ‘বেল বটম’ থেকে ‘বচ্চন পাণ্ডে’, কিংবা হালফিলের ‘পৃথ্বীরাজ’। হিটের মুখ থেকে রীতিমতো ক্লান্ত হয়ে পড়েছেন অক্ষয়। আর তার উপর অক্ষয়ের উপর নিন্দুকদের অভিযোগ, তিনি ছবিতে অভিনয় করলেও, শুধুই গেরুয়া রাজনীতির জয়জয়কার করেন। এমনকী, বলিউডের কানাঘুষোয় শোনা যায়, অক্ষয় নাকি রাজনীতিতে পা দিতেও প্রস্তুত!

[আরও পড়ুন: দিদি প্রিয়াঙ্কার মতোই ‘স্মার্ট খিলাড়ি’! বিয়ের আগেই ব্যবসা শুরু করলেন পরিণীতি চোপড়া]

সম্প্রতি এক সাংবাদিক বৈঠকে অক্ষয়ের কাছে এ বিষয়ে প্রশ্ন রাখা হলে অক্ষয় স্পষ্ট জানান, আপাতত, ‘রাজনীতিতে নয়। অভিনয় নিয়ে ভালই আছি।’

অক্ষয়ের কথায়, ‘আমি আমার সিনেমার কেরিয়ার নিয়ে দিব্যি আছি। সিনেমার মধ্যে দিয়েই সামাজিক বিষয়গুলোকে সামনে আনতে চাই। ১৫০ টি ছবিও প্রযোজনা করেছি। আসন্ন রক্ষাবন্ধন ছবি আমার খুব মনের কাছের। তাই আপাতত সিনেমায় অভিনয় ও সিনেমা তৈরি নিয়েই থাকতে চাই। রাজনীতি নিয়ে ভাবার সময় নেই!’

[আরও পড়ুন: জলসার বাইরে জনঅরণ্য! ‘অভুক্ত’ খুদে ফুলওয়ালির থেকে ৫ হাজার টাকার ‘গজরা’ কিনলেন অমিতাভ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement