shono
Advertisement

স্বামীর প্রাক্তন ক্যাটরিনার সঙ্গে অন্তরঙ্গ আড্ডায় আলিয়া, ভিডিও দেখে ‘মুচমুচে গসিপ’ নেটপাড়ায়

আলিয়া- ক্যাটরিনার মধ্যমণি হয়ে বসে আছেন ভিকি কৌশল। দেখুন।
Posted: 06:40 PM Jun 16, 2023Updated: 06:43 PM Jun 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বামী রণবীর কাপুরের প্রাক্তন ক্যাটরিনা কাইফের সঙ্গে অন্তরঙ্গ আড্ডায় ব্যস্ত আলিয়া ভাট। আর সেই ভিডিও দেখে মুখরোচক গসিপের ছড়াছড়ি নেটপাড়ায়। বিমানবন্দরর লাউঞ্জে বসে দুই বলিউড নায়িকার সে কী গল্প! এদিকে মধ্যমণি হয়ে শুনছেন ভিকি কৌশল।

Advertisement

একসময়ে ছিলেন ‘বেস্ট ফ্রেন্ড’। তবে রণবীর কাপুরের জন্যই বন্ধুত্ব ঘুচে গিয়েছিল ক্যাটরিনা-আলিয়ার, বলিপাড়ায় কান পাতলে অবশ্য বছর খানেক আগে এমনটাই শোনা গিয়েছিল। ক্যাট সুন্দরী তখন কাপুরনন্দনের সঙ্গে সম্পর্কে। সেইসময়েই আলিয়ার সঙ্গে দারুণ বন্ধুত্ব গড়ে ওঠে তাঁর। ভাটকন্যা তখন ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে প্রেম করছেন! এরপরই ব্রহ্মাস্ত্র করতে গিয়ে রণবীরের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে। তার আগেই অবশ্য ক্য়াটরিনার সঙ্গে তাঁর সম্পর্কে ভাঙন ধরেছিল। সেসব এখন অতীত। আলিয়া ভাট এখন রণবীর ঘরণি। অন্যদিকে ভিকি কৌশলের সঙ্গে সুখের ঘরকন্না করছেন ক্যাটরিনা কাইফ। পুরনো মান-অভিমানের বরফও যে গলেছে, তার প্রমাণ মিলল বৃহস্পতিবার মুম্বই বিমানবন্দরে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার মুম্বই বিমানবন্দরে সেলেবদের ভীড়। সাতসকালে ব্রাজিলগামী বিমান ধরতে ছুটেছিলেন আলিয়া ভাট। খানিকবাদেই মুম্বই বিমানবন্দরে স্বামী ভিকি কৌশলকে নিয়ে ক্যাটরিনা কাইফকে দেখা গেল রং মিলান্তি পোশাকে। সেখানেই ক্যাটরিনার সঙ্গে চুটিয়ে আড্ডা দিত দেখা গেল আলিয়া ভাটকে। সেই ভিডিও ক্যামেরাবন্দি করার সুযোগ হাতছাড়া করেননি পাপ্পারাজিরা। যা কিনা এখন দাবানল গতিতে ভাইরাল। সরগরম নেটপাড়া।

[আরও পড়ুন: প্রেক্ষাগৃহে চলছে ‘আদিপুরুষ’, আচমকাই হাজির বানর, ‘জয় শ্রীরাম’ ধ্বনিতে তুলকালাম কাণ্ড!]

কারও মন্তব্য, ‘স্বামীর প্রাক্তনের সঙ্গে এমন খোলামেলা আড্ডা!’ কেউ বা আবার ফারান আখতারের জি লে জরা সিনেমার প্রসঙ্গ উত্থাপন করে বললেন, ‘ক্যাট-আলিয়া সম্ভবত সেই সিনেমা নিয়েই আলোচনা করছেন।’

[আরও পড়ুন: ছেলে করণের মেহেন্দিতে বিশেষ চমক, সর্বধর্ম সমন্বয়ের বার্তা দিলেন সানি দেওল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement