shono
Advertisement

মার্কিন মুলুকে রণবীর-আলিয়ার প্রেমলীলা, ‘মেয়ে কোথায়?’ প্রশ্ন নেটিজেনদের

রণবীর-আলিয়ার মার্কিন সফরের ছবি ভাইরাল।
Posted: 02:56 PM Sep 04, 2023Updated: 02:56 PM Sep 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকে বলে বিয়ের পর নাকি প্রেম কমতে শুরু করে। কিন্তু রণবীর-আলিয়ার ক্ষেত্রে কিন্তু প্রেম কমছে কম, বাড়ছে বেশি। তার প্রমাণ মার্কিন মুলুকে রণবীর ও আলিয়ার প্রেমপর্ব। হ্যাঁ, এই মুহূর্তে নিউ ইয়র্কে রয়েছেন রণলিয়া। সেখানেই তাঁদের দিন কাটছে প্রেমে ভরপুর। ঘুরছেন, ফিরছেন, খাচ্ছেন। সময় কাটাচ্ছেন নিজেদের মতো করে। আর সেই ছবিই সোশ্যাল মিডিয়ার হাত ধরে ভাইরাল।

Advertisement

তবে রণবীর ও আলিয়ার এই ছবি দেখে প্রশংসা কম। বরং নিন্দাই হচ্ছে নেটদুনিয়ায়। নেটিজেনরা বলছেন, মেয়ে রাহাকে ছেড়ে কীভাবে এতদিন বাইরে বাইরে ঘুরছেন তাঁরা। মা-বাবা হয়েও দায়িত্ব নিচ্ছেন না!

[আরও পড়ুন: সেট রং করা থেকে ক্যামেরা ধরা, অরুণাচলে শুটিং করতে গিয়ে এ যেন ‘অন্য’ মধুমিতা!]

গত বছরের এপ্রিলে বিয়ে হয়েছে। তার কয়েক মাসের মধ্যেই মেয়ে রাহার জন্ম হয়েছে। এখনও স্বামীকে চোখে হারান আলিয়া ভাট (Alia Bhatt)। তবে তাঁর একটি স্বভাব রণবীর (Ranbir Kapoor) একদম সহ্য করতে পারেন না। বিশেষ করে ঝামেলা হলে।

রেডিট সাইটে ‘আলিয়া ভাট’স সেভেন ভাইসেস’ নামে একটি ভিডিও প্রকাশ করা হয়। সেখানেই অভিনেত্রী নিজের অন্দরমহলের কথা ফাঁস করেন। জানান, রণবীর বেশ শান্ত স্বভাবের। আর তাই তিনি চিৎকার-চেঁচামেচি একদম পছন্দ করেন না। আর ঝামেলা হলেও আলিয়ার গলা স্বর বাড়তে থাকে। মেজাজ ঠিক রাখতে না পেরে অভিনেত্রী চিৎকার করে ফেলেন। রণবীর তা একদম সহ্য করতে পারেন না।

[আরও পড়ুন: ধূপগুড়িতে হুডখোলা গাড়িতে ‘সুপারহিট’ প্রচার, শিলিগুড়িতে মোমো খেলেন মিমি]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement