shono
Advertisement

বচ্চন বাড়ির মহিলাদের কোন স্বভাব দেখলেই রেগে যান অমিতাভ? ফাঁস করলেন মেয়ে শ্বেতা

বউদি ঐশ্বর্যর বিধি বাম! বাবার রাগের কারণ ফাঁস করলেন মেয়ে শ্বেতা বচ্চন।
Posted: 03:39 PM Feb 16, 2024Updated: 03:39 PM Feb 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরম্পরা, প্রতিষ্ঠা, অনুশাসন… খান-কাপুরদের সঙ্গে বলিউডের গ্ল্যামারদুনিয়ার সিংহাসনে থাকেন বচ্চনরাও। তবে পরিবারের রীতি-নীতি কিন্তু অনেকটাই আলাদা। জয়া-অমিতাভের ছত্রছায়ায় সেটাই পালন করে আসছেন ছেলে-মেয়ে, এমনকী নাতি-নাতনিরাও। কিন্তু পরিবারের মহিলাদের একটা স্বভাব দেখলে রুষ্ট হন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। কী সেটা?

Advertisement

বাবা অমিতাভ বচ্চনের গোপন কথা ফাঁস করলেন মেয়ে শ্বেতা বচ্চন (Shweta Bachchan)। মেয়ে নভ্যা নভেলির পডকাস্টে বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেন অমিতাভকন্যা। সেখানেই বচ্চন পরিবারের অন্দরমহলের কথা ফাঁস করলেন তিনি। বাড়ির মহিলাদের কোন স্বভাব একেবারেই পছন্দ করেন না বিগ বি? জানালেন মেয়ে।

শ্বেতা জানালেন, আগে আমি মাঝেমধ্যেই চুল কেটে ফেলতাম। একটু শর্ট লেন্থ রাখাই পছন্দ আমার। তবে বাবার এটা মোটেই পছন্দ ছিল না। মায়ের কথায় সায় দিয়ে নভ্যাও বলেন, “একদমই ঠিক, দাদু ছোট চুল দেখলেই রেগে যান। একদম পছন্দ করেন না। এমনকী আমিও যখন ছোট করে চুল কাটাই, তখনও দাদু প্রশ্ন করেন- এটা কেন করলে?” নভ্যা এবং শ্বেতা দুজনেই জানালেন, অমিতাভের আসলে লম্বা চুল পছন্দ। তাই বাড়ির মহিলাদের ছোট করে চুল কাটা একেবারেই পছন্দ নয় তাঁর। কিন্তু কীভাবে লম্বা চুলের যত্ন নেন তাঁরা? সেই টোটকা নাকি জয়া বচ্চন শিখিয়ে দিয়েছেন সকলকে।

[আরও পড়ুন: রণবীর-আলিয়ার বাড়িতে ঢুকেই পার্টি তছনছ করে দিলেন শাহরুখ! দেখুন লঙ্কাকাণ্ডের ভিডিও]

শ্বেতা জানালেন, পিঁয়াজের রস চুলে লাগিয়ে দিতেন জয়া বচ্চন তাঁদের। তবে এই উটকো গন্ধে নাকি তাঁদের কোনও অসুবিধেই হত না। উল্লেখ্য, নভ্যা নভেলির পডকাস্ট সফর কিন্তু নতুন নয়। অনেক আগেই শুরু করেছিলেন। যেখানে অতিথি হিসেবে জয়া বচ্চনও এসেছিলেন। ২০২৩ সালে এই পডকাস্টের জন্যই ‘ইন্ডিয়া অডিও সামিট’-এ পুরস্কৃত হয়েছেন নভ্যা নভেলি।

[আরও পড়ুন: ২০২৫ পর্যন্ত ডেট খালি নেই ‘ডন’ রণবীর সিংয়ের! ‘শক্তিমান’-এর শুটিং কবে শুরু?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement