shono
Advertisement

টি-শার্টেই প্রেমের ইস্তেহার অনন্যার! ছোট্ট শব্দেই যেন আদিত্যর অনুরাগের ছোঁয়া

কী কাণ্ড! দেখুন ভিডিও।
Posted: 05:49 PM Dec 02, 2023Updated: 05:49 PM Dec 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রকাশ্যে বলছেনও না, আবার চেপেও রাখতে পারছেন না। আদিত্য রায়কাপুরের প্রতি ভালোবাসা যেন এবারে টি-শার্টের মাধ্যমেই জানিয়ে দিলেন অনন্যা পাণ্ডে (Ananya Panday)। সম্প্রতি গোলাপি এই টি-শার্টে বিমানবন্দরে দেখা যায় অভিনেত্রীকে। তাতেই শোরগোল নেটদুনিয়ায়।

Advertisement

সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওতে অনন্যাকে টি-শার্ট ও প্যান্ট পরে বিমান বন্দর থেকে বের হতে দেখা যাচ্ছে। অভিনেত্রীর টি-শার্টের বাম দিকের নিচে ছোট্ট একটি সাদা আয়তাকার জায়গায় কালো অক্ষরে লেখা কাপুর। লেখাটি ছোট হলেও নেটিজেনদের নজর এড়ায়নি। ছোট্ট শব্দেই প্রেমিক আদিত্যর প্রতি নিজের অনুরাগ ব্যক্ত করলেন অভিনেত্রী, এমনই মত তাঁদের।

[আরও পড়ুন: বিনা পারিশ্রমিকে চলচ্চিত্র উৎসবের টাইটেল সং গেয়েছেন অরিজিৎ! শুনে নিন সেই গান]

বলিউডে বেশ কয়েকদিন ধরেই আদিত্য রায় কাপুর (Aditya Roy Kapoor) ও অনন্যা পাণ্ডের প্রেম নিয়ে আলোচনা-পর্যালোচনা চলছে। তারকা জুটি কখন কী করছেন, কোথায় যাচ্ছেন, তা নিয়েই চর্চার শেষ নেই। অন্যদিকে, প্রেম করলেও, পুরো ব্যাপারটি এখনই সামনে আনতে চান না অনন্যা ও আদিত্য কেউই।

তবে প্রেম জমে যে ক্ষীর, তার প্রমাণ কিন্তু বারংবার দিয়েই চলেছেন তারকা যুগল। আবার তারকা বন্ধুরাও টিপ্পনি করতে ছাড়ছেন না। এর আগে ‘কফি উইথ করণ’-এ সারা আলি খানের সঙ্গে গিয়েছিলেন অনন্যা। আচমকা সারার কাছে করণ জানতে চান, “এমন কী অন্যন্যার আছে যা তোমার কাছে নেই?” উত্তরে নবাবকন্যা বলেন, “নাইট ম্যানেজার।” যা কিনা আদিত্য রায় কাপুর অভিনীত সিরিজ।

[আরও পড়ুন: বক্স অফিসে ৫টি রেকর্ড ভাঙল রণবীরের ‘অ্যানিম্যাল’, শাহরুখের ‘জওয়ান’কে টেক্কা দিতে পারল?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement