shono
Advertisement

‘ফ্যাশন ফিভার’! ‘বিগ বস’-এর ঘরে থাকার জন্য ২০০ সেট জামা কিনে ফেললেন অঙ্কিতা-ভিকি

বিগ বস-এর ঘরে যেন পোশাক রিপিট না হয়!
Posted: 12:16 PM Sep 28, 2023Updated: 12:17 PM Sep 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বিগ বস’-এর ঘরে থাকতে হবে! যে-সে পোশাক পরলে চলবে না। কিংবা একই জামা রিপিট করা নৈব নৈব চ! আর সেই প্রেক্ষিতেই এমন শপিংয়ের বহর টেলি অভিনেত্রী অঙ্কিতা লোখাণ্ডের (Ankita Lokhande) যে, শুনলে চমকে যাবেন! ‘বিগ বস’-এর ঘরে পরার জন্য একসঙ্গে ২০০ সেট পোশাক কিনে ফেললেন অভিনেত্রী।

Advertisement

প্রসঙ্গত, সম্প্রতি প্রকাশ্যে এসেছে সলমন খান সঞ্চালিত ‘বিগ বস ১৭’র (Bigg Boss 17) প্রোমো। যে শোয়ের পরবর্তী মরসুমের থিম বেজায় অদ্ভূত! নামকরণ করা হয়েছে ‘জোড়িস ভার্সেস সিঙ্গল’। অর্থাৎ চর্চিত তারকা জুটির পাশাপাশি ইন্ডাস্ট্রির সিঙ্গল তারকাদেরও দেখা যাবে। আর সেই থিম নিয়ে চর্চারও অন্ত নেই বর্তমানে। এবারের শোয়ে কীরকম ঘটনা ঘটতে চলেছে, তা আন্দাজ করেই দর্শকরা বেশ উৎসুক।

উল্লেখ্য, ‘বিগ বস ১৭’তে যোগ দিতে চলেছেন অঙ্কিতা ও তাঁর স্বামী ভিকি জৈন। আর সলনের শোয়ে যোগ দেওয়ার জন্যই বর্তমানে চুটিয়ে শপিংয়ে ব্যস্ত তারকাজুটি। শোনা যাচ্ছে, এই শোয়ে যাতে কোনও পোশাক একবারের বেশি না পরতে না হয়, সেই জন্যই অঙ্কিতা লোখাণ্ডে একবারে ২০০ সেট জামা কিনেছেন স্বামী ভিকি জৈন ও নিজের জন্য।

[আরও পড়ুন: ‘অ্যানিম্যাল’-এর টিজারে রোমহর্ষক রণবীর, দেখলে শিরদাঁড়া দিয়ে হিমস্রোত বইতে বাধ্য!]

ঘনিষ্ঠ সূত্রে খবর, ‘বিগ বস’-এর ঘরে দিনে তিনটে করে চেঞ্জ থাকে। ভিকি হয়তো দুবার পোশাক বদলাবেন তবে নায়িকা হিসেবে শোয়ে ফ্যাশনিস্তা অবতার ধরে রাখতে কোনওরকম কসরত ছাড়ছেন না অঙ্কিতা। তাই মুম্বইয়ের এই দোকান, ওই দোকান থেকে ঘুরে গুচ্ছের পোশাক কিনেছেন। প্রসঙ্গত, এর আগে ভিকি-অঙ্কিতা (Ankita Lokhande-Vicky Jain) স্মার্ট জোড়িতে অংশ নিয়েছিলেন। এবার ‘বিগ বস’-এর ঘরে সলমনের সামনে কী কেরামতি দেখান, সেটাই দেকার অপেক্ষায় দর্শকরা।

[আরও পড়ুন: শশী থারুর ‘দেশবিরোধী’! বিবেক অগ্নিহোত্রীর ‘মিথ্যাচারে’ আইনি হুঁশিয়ারি কংগ্রেস সাংসদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement