shono
Advertisement

নবদম্পতি প্রস্মিতা-অনুপম, প্রথম ছবি এল প্রকাশ্যে

সংবাদ প্রতিদিন ডিজিটালই প্রথম দুজনের বিয়ের খবর জানিয়েছিল।
Posted: 08:37 PM Mar 02, 2024Updated: 09:06 PM Mar 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ফাগুনি পূর্ণিমা’ রাত হোক না হোক প্রেমের জোছনায় আলোকিত অনুপম রায় ও প্রস্মিতা পালের জীবন। ফের বিয়ে করছেন অনুপম রায় (Anupam Roy)। সংবাদ প্রতিদিন ডিজিটালই প্রথম এই খবর জানায়। আর তাতেই হইচই পড়ে যায়। অবশেষে ভালোবেসে এক হলেন অনুপম-প্রস্মিতা। পয়লা মার্চ রেজিস্ট্রি সেরেছেন দুজন। শনিবার রিসেপশনের ছবি এল প্রকাশ্যে। ছবিতে গোলাপি রঙের শাড়িতে দেখা যাচ্ছে নববধূ প্রস্মিতাকে। তাঁর সঙ্গে ম্যাচিং করেই পাঞ্জাবি পরেছেন অনুপম।  

Advertisement

অনুপম-প্রস্মিতা দুজনেই গানের জগতের মানুষ। আর সেই সূত্রে পরিচয়। এর আগে সংবাদ প্রতিদিন ডিজিটালের প্রতিনিধির সঙ্গে কথা বলতে গিয়ে প্রস্মিতা জানিয়েছিলেন, এক স্টুডিওতে তাঁদের প্রথম দেখা হয়েছিল। তখন থেকেই বন্ধুত্ব। সম্পর্ক শুরু হয় প্রায় এক বছর আগে। দুজনের পরিবারের পক্ষ থেকেই বিয়ের সিদ্ধান্ত নেওয়া হয়।

[আরও পড়ুন: মহিলা পুলিশকে আলিঙ্গন রিহানার, ভিডিও দেখে মুগ্ধ নেটপাড়া ]

২০১৫ সালে পিয়া চক্রবর্তীকে বিয়ে করেছিলেন অনুপম রায়। ছবছরের মাথায় বিচ্ছেদের কথা ঘোষণা করেন। খবর জানিয়ে অনুপম লিখেছিলেন, “আমাদের এই সফর খুবই সুন্দর ছিল, অত্যন্ত ভাল অভিজ্ঞতা ও সুন্দর কিছু স্মৃতি। যাই হোক, ব্যক্তিগত জীবনের কিছু মতপার্থক্যের জেরে আমাদের মনে হয়েছে স্বামী-স্ত্রী হিসেবে আলাদা হওয়ার বাঞ্ছনীয়। আমরা খুবই ভাল বন্ধু ছিলাম ও তাই-ই থাকবো। একে অন্যের খেয়ালও রাখব।”

এর পর গত বছরের নভেম্বরে মাসে টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেল পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে অনুপমের প্রাক্তন পিয়ার বিয়ের খবর শোনা যায়। রটনা ঘটনায় পরিণত হয় ২০২৩ সালের ২৭ নভেম্বর। ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে সারেন পরমব্রত ও পিয়া। এবার ঘর বাঁধলেন অনুপম-প্রশ্মিতা। নবদম্পতির জীবন মধুর হোক, এই কামনই রইল।

[আরও পড়ুন: ‘অতি উত্তম’-এর ঝলক দেখে আপ্লুত অমিতাভ, সৃজিতকে কী লিখলেন বিগবি? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement