shono
Advertisement

অনুপমের কণ্ঠে আবার প্রেমের জোয়ার, ‘বাউন্ডুলে ঘুড়ি’র নতুন গল্প

এবার নিজেকে ভালোবাসার কথা বলতে চলেছেন গায়ক তথা সঙ্গীত পরিচালক।
Posted: 04:21 PM Dec 23, 2023Updated: 04:25 PM Dec 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেম তো জোয়ার-ভাটার মতো। পরাণ মাঝে আসে-যায়। আর মনের ভিতরে আশা জাগায়। তাই তো অনুপম রায়ের (Anupam Roy) কণ্ঠে আবারও প্রেমের জোয়ার। হ্যাঁ, এবার ‘বাউন্ডুলে ঘুড়ি’র কম্পোজার ভার্সান নিয়ে আসছেন সঙ্গীত পরিচালক।

Advertisement

নিজস্ব চিত্র

চলতি বছরের ১৯ অক্টোবর অর্থাৎ দুর্গাপুজোর ঠিক আগেই মুক্তি পায় সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘দশম অবতার’। ছবিতে আবারও প্রবীর রায়চৌধুরীর ভূমিকায় দেখা যায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। বিজয় পোদ্দার হয়ে তাঁর সঙ্গী হন অনির্বাণ ভট্টাচার্য। বিশ্বরূপের চরিত্রে দেখা যায় যিশু সেনগুপ্তকে। আর জয়া আহসান অভিনয় করেন মৈত্রেয়ীর চরিত্রে। সেই ছবির জন্যই ‘বাউন্ডুলে ঘুড়ি’ গানটি তৈরি করেন অনুপম।

[আরও পড়ুন: ফিরে দেখা ২০২৩: ‘জওয়ান’, ‘অ্যানিম্যাল’দের ভিড়ে এই সিনেমা-সিরিজ মিস করবেন না]

অনুপমের কথায় ও সুরে গানটি গেয়েছেন অরিজিৎ সিং আর শ্রেয়া ঘোষাল। আর ছবিতে এই গানে চুটিয়ে রোম্যান্স করেছেন অনির্বাণ ভট্টাচার্য ও জয়া আহসান। গানটি এবছরের অন্যতম হিট। শ্রোতাদের মুখে মুখে ফিরছে। তাই এবার এসভিএফ মিউজিকের মাধ্যমে ‘বাউন্ডুলে ঘুড়ি’র কম্পোজার ভার্সান নিয়ে আসছেন সঙ্গীত পরিচালক।

এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে অনুপম বলেন, “‘বাউন্ডুলে ঘুড়ি’ সত্যিই দারুণ একটা অভিজ্ঞতা ছিল। আর এর কম্পোজার ভার্সান সকলের সামনে আনতে পেরে অত্যন্ত খুশি। নতুন এই ভার্সানে একটা ফ্রেশনেস রয়েছে। নিজেকে ভালোবাসার কথা রয়েছে এই গানে। এসভিএফ মিউজিকের মাধ্যমে আমি গানটি সকলের সামনে আনতে পেরে আপ্লুত।”

[আরও পড়ুন: গুরুতর অসুস্থ উস্তাদ রাশিদ খান, ভর্তি হাসপাতালে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement