shono
Advertisement

Breaking News

২০১৭’র প্রথম দিনেই গাঁটছড়া বাঁধছেন বিরুষ্কা

বাগদানটি নীরবে, স্রেফ দুই পরিবারের মধ্যেই সীমাবদ্ধ রাখার জন্য দেরাদুনে বেড়াতে গিয়েছেন বিরুষ্কা! The post ২০১৭’র প্রথম দিনেই গাঁটছড়া বাঁধছেন বিরুষ্কা appeared first on Sangbad Pratidin.
Posted: 09:14 PM Dec 29, 2016Updated: 03:44 PM Dec 29, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এর আগে যে তাঁদের বিয়ের গুজব রটেনি, তেমনটা নয়! যে কোনও বিখ্যাত জুটিকে ঘিরেই এরকম খবর মাঝেমধ্যেই রটতে থাকে। কিন্তু, এবারে আর গুজবের কোনও স্থান নেই! পারিবারিক সূত্রে জানা গিয়েছে- ২০১৭ সালের পয়লা জানুয়ারি বাগদানপর্বটি সেরে ফেলছেন অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি।
সত্যি বলতে কী, এই বাগদানটি নীরবে, স্রেফ দুই পরিবারের মধ্যেই সীমাবদ্ধ রাখার জন্য দেরাদুনে বেড়াতে গিয়েছেন বিরুষ্কা। সেখানেই এখন রয়েছেন তাঁরা তাঁদের পরিবারের সঙ্গে। জানা গিয়েছে, আপাতত খুব ছিমছামভাবে হলেও তাঁদের বাগদানের প্রস্তুতি নিচ্ছে দুই পরিবার। অনুষ্কা শর্মার পরিবার এখন রয়েছেন দেরাদুনেই! বিরাট কোহলির পরিবারের সবাইও দিন দুয়েকের মধ্যেই হাজির হচ্ছেন সেখানে।

Advertisement


সব মিলিয়ে, দুই পরিবারেই এখন ছেলে-মেয়ের বিয়ে নিয়ে উত্তেজনা তুঙ্গে। খবর আসছে, বাগদানের মাসকয়েকের মধ্যেই না কি বিয়েটা সেরে ফেলতে পারেন বিরুষ্কা। জীবনের এই নয়া ইনিংস নিয়ে স্বাভাবিকভাবেই আনন্দে রয়েছেন তাঁরা। খোশমেজাজে ঘুরছেন পাহাড়ে, পোস্ট করছেন এক সাধুর সঙ্গে ছবি, নায়িকার ময়ূরকে খাওয়ানোর ভিডিও!

In the end, It’s all about cherishing the simple things in life

❤️#nature

A video posted by AnushkaSharma1588 (@anushkasharma) on


আপাতত সেই ছবি আর ভিডিওই এখানে তুলে ধরা হল! বাগদানের ছবি-ভিডিও তাড়াতাড়িই আসছে- নিশ্চিন্ত থাকাই যায়!

The post ২০১৭’র প্রথম দিনেই গাঁটছড়া বাঁধছেন বিরুষ্কা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement