shono
Advertisement

মুখে টাকা নিয়ে উদ্দাম নাচ, রিসেপশন পার্টি মাতালেন বিরুষ্কা

দেখুন বিরাট-অনুষ্কার উদ্দাম নাচের ভিডিও। The post মুখে টাকা নিয়ে উদ্দাম নাচ, রিসেপশন পার্টি মাতালেন বিরুষ্কা appeared first on Sangbad Pratidin.
Posted: 11:49 AM Dec 22, 2017Updated: 06:22 AM Dec 22, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দু’জনেরই বয়স ২৯। দু’জনেই নিজের কেরিয়ারে তুমুল সফল। এই প্রজন্মের অন্যতম সেরা দুই সেলেবের বিয়ের পার্টি কেমন হবে? প্রত্যাশিতভাবেই তা হবে উদ্দাম, উচ্ছ্বাসময়। হলও তাই। মুখে টাকা নিয়ে নেচে নিজের রিসেপশেনের আসরই মাতিয়ে দিলেন অনুষ্কা। সঙ্গ দিলেন বিরাটও। সঙ্গে চলল পাঞ্জাবি গান।

Advertisement

[ বিরুষ্কার রিসেপশনে চাঁদের হাট, নবদম্পতিকে আশীর্বাদ প্রধানমন্ত্রীর ]

বিয়েটা কাকপক্ষীকেও টের পেতে দেননি। কিন্তু রিসেপশনে কোনও ঘাটতি রাখেননি। সকলের কৌতূহল মিটিয়েছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। দুজনেই এসেছিলেন অভিজাত বেশে। আর তাঁদের আশীর্বাদ করতে এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ছিলেন অর্থমন্ত্রী অরুণ জেটলি-সব রাজনীতি ও ক্রীড়া জগতের বিশিষ্টরা।

বিয়ের আসরের ছবির জন্য হাপিত্যেশ করে বসে ছিলেন পাপারাজ্জিরা। কিন্তু বিধি ছিল বাম। নিরাপত্তার বজ্র আঁটুনিতে সে সাধ পূরণ হয়নি। রিসেপশনের দিন আর সেববের বালাই নেই। নিজেরাই এসে দাঁড়িয়ে মিডিয়ার জন্য পোজ দিয়েছিলেন বিরাট-অনুষ্কা। সোনালি জরির কাজ করা লাল বেনারসি। কপালে চওড়া সিঁদুরে অনুষ্কা ছিলেন একেবারে ট্র্যাডিশনাল বধূর বেশে। অন্যদিকে বিরাটও কালো কোট-শালের কম্বিনেশনে রাজকীয়। পোশাকভাবনা সব্যসাচী মুখোপাধ্যায়েরই। বিরুষ্কার বিয়ের পোশাকও তিনিই ডিজাইন করেছিলেন। যার প্রশংসা নেটদুনিয়ায় সর্বত্র।

পাসবুক আপডেটেই মিলছে ১ লক্ষ টাকা! জনস্রোত আছড়ে পড়ল ব্যাঙ্কে ]

অতিথি আপ্যায়ণের পালা শেষ হতেই নিজেদের মতো করে আনন্দে মেতে উঠলেন এই তরুণ দম্পতি। একের পর এক চলল পাঞ্জাবি গান। আর তার সঙ্গে উদ্দাম নাচ অনুষ্কার। বারবার পালটে যাচ্ছে ফ্রেম। অনুষ্কার বিপরীতে কখনও শিখর ধাওয়ান নাচছেন তো কখনও বিরাট স্বয়ং। মুখে ধরা টাকা। ঢিমে গোলাপি আলোয় দেদার টাকা উড়োলেন বন্ধুবান্ধবরা।

রিসেপশনের ভেন্যুটিও সাজানো হয়েছিল রাজকীয় ভাবে। ক্রিস্ট্যাল আধারে মোমবাতি জ্বালিয়ে মায়াময় পরিবেশ তৈরি করা হয়েছিল। নরম আলোয় ভরে ছিল চত্বর। একেবারে যাকে বলে পার্টির জন্য আদর্শ স্থান। আর সেখানে নিজেদের বিয়েতেই দেদার আনন্দ করলেন নবদম্পতি।

যোগীর রাজ্যে ‘জমি জেহাদ’, নয়া অভিযোগে প্রবল চাঞ্চল্য ]

 

The post মুখে টাকা নিয়ে উদ্দাম নাচ, রিসেপশন পার্টি মাতালেন বিরুষ্কা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement