shono
Advertisement

Virat-Anushka: আর লুকোছাপা নয়, ‘সুখবর’ দিয়েই ফেললেন অনুষ্কা শর্মা

শেয়ার করলেন ভিডিও।
Posted: 05:14 PM Dec 19, 2023Updated: 05:22 PM Dec 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট কোহলি (Virat Kohli) আর অনুষ্কা শর্মার ঘরে কি আবারও নতুন অতিথি আসতে চলেছে? দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন অভিনেত্রী? বিশ্বকাপ চলাকালীন একাধিকবার এই প্রশ্ন উঠেছে। এমন পরিস্থিতিতেই সোশাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে ‘সুখবর’ দিলেন অনুষ্কা (Anushka Sharma)।

Advertisement

ব্যাপার কী? যা ভাবছেন তা নয়। প্রেগনেন্সি টেস্ট কিটের একটি বিজ্ঞাপন শেয়ার করেছেন অভিনেত্রী। আর তার ক্যাপশনে লিখেছেন, “যখন সুখবর দেওয়ার পালা আসে লক্ষ লক্ষ মহিলারা ভারতের এই নম্বর ১ প্রেগনেন্সি ডিটেনশন কিটের উপর ভরসা রাখেন। এতে স্ত্রীরোগ বিশেষজ্ঞদেরও ভরসা রয়েছে। পাঁচ মিনিটেই পেয়ে যান ৯৯% শতাংশ নির্ভুল খবর, তাও আবার যেকোনও সময়, যেকোনও জায়গায়।”

 

[আরও পড়ুন: ‘ডাঙ্কি’র মুক্তির আগেই অঘটন, শাহরুখপত্নী গৌরী খানকে নোটিস ইডির!]

এমনিতেই সিনেমার পর্দা থেকে বহুদিন ধরে দূরে রয়েছেন অনুষ্কা। তাঁকে দেখা যায় না কোনও ফিল্মি পার্টিতেও। অনেকেই মনে করছেন, অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই হয়তো নিজেকে লুকিয়ে রেখেছেন অনুষ্কা। তবে সমাজ মাধ্যমে অনুষ্কার ফের মা হওয়ার খবর ছড়িয়ে পড়লেও, এই বিষয়ে কিন্তু একেবারে মুখে কুলুপ এঁটেছেন বিরাট-অনুষ্কা।

শোনা গিয়েছিল, বিশ্বকাপ শেষ হওয়ার পর দ্বিতীয় সন্তানের আসার খবর দেবেন বিরুষ্কা। কিন্তু তার প্রায় এক মাস অতিবাহিত। এখনও এমন কোনও ঘটনা ঘটেনি। তবে অনুষ্কার স্ফিতোদর নিয়ে একাধিকবার রটনা রটেছে। সেই রটনা কবে ঘটনায় পরিণত হয়, সেটাই দেখার।

[আরও পড়ুন: শাড়ি বাদে কোনও জামা আনা হয়নি, সৌরভের পোশাকেই ‘অ্যানিম্যাল’ দেখতে হাজির দর্শনা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement