shono
Advertisement

বলিউডে বড় চমক, এবার এক ছবিতে অভিনয় করবেন সলমন, সোহেল, আরবাজ

কবে থেকে শুরু শুটিং?
Posted: 12:48 PM Nov 08, 2022Updated: 12:48 PM Nov 08, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড় চমক দিতে চলেছেন সলমন ও তাঁর ভাইয়েরা। হ্যাঁ, বলিউডের গুঞ্জনে কান পাতলে শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি সলমন (Salman Khan), সোহেল ও আরবাজ একসঙ্গে মিলে বড়পর্দায় অভিনয় করতে চলেছেন। মোটামুটি সব নাকি রেডি!

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি একটি ইংরেজি সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে গোটা ঘটনা ফাঁস করেন আরবাজ খান (Arbaz Khan)।

কী বলেন আরবাজ?

সংবাদমাধ্যমকে আরবাজ জানিয়েছেন, ”আমাদের তিনজনের যখন দেখা হয়, তখন আমরা সিনেমা, চিত্রনাট্য, গান নিয়ে আলোচনা করি। নতুন কী করা যায়, তা নিয়েও আলোচনা হয়। আর এই আলোচনার মধ্যে থেকেই আমরা প্ল্যান করি একসঙ্গে তিনজন মিলে কিছু একটা করব। প্ল্যান চলছে। চিত্রনাট্য নিয়ে কথাও চলছে। খুব শীঘ্রই ফ্লোরে আনার চেষ্টা হচ্ছে। আসলে আমাদের তিনজনের মধ্যে সলমন ভাই সবচেয়ে ব্যস্ত। সলমন একটু ফ্রি হলেই এই ছবি নিয়ে কাজ শুরু করতে হবে।”

সম্প্রতি ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির নতুন ঝলকে লম্বা চুলেই বাজিমাত করলেন বলিউডের সুলতান।দক্ষিণী সুপারস্টার তামিল ছবি ‘বীরম’-এর অনুপ্রেরণায় তৈরি সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ (Kisi Ka Bhai Kisi Ki Jaan) ছবিটি। সলমনের প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন ফারহাদ শামজি। চিত্রনাট্য লিখেছেন সাজিদ নাদিয়াদওয়ালা। প্রথমে ‘বীরম’ এর রিমেক হিসেবে ‘বচ্চন পাণ্ডে’ তৈরি করতে চেয়েছিলেন ফারহাদ। কিন্তু পরে আরেক তামিল ছবি ‘জিগরঠান্ডা’র রিমেক হিসেবে ছবিটি তৈরি করেন। আর নায়ক হিসেবে নেন অক্ষয় কুমারকে।

[আরও পড়ুন: ঐন্দ্রিলা ঠিক ফিরে আসবে, ওর একা থাকতে বিরক্ত লাগে: সব্যসাচী ]

পরে যখন সলমন খানের সঙ্গে সিনেমা তৈরির পরিকল্পনা হয়, তখন ‘বীরম’ ছবির প্রস্তাব দেন ফারহাদ। প্রথমে এই ছবির নাম ঠিক হয়েছিল ‘কভি ইদ কভি দিওয়ালি’ (Kabhi Eid Kabhi Diwali)। কিছুদিন আগেই ছবির নাম পালটানোর সিদ্ধান্ত নেওয়া হয়। আর তা বদলে ‘কিসি কা ভাই কিসি কি জান’ রাখা হয়। নায়িকা হিসেবে বাছা হয় পূজা হেগড়েকে।

নতুন এই ঝলকে এক্কেবারে ‘দাবাং’ মুডেই ক্যামেরার সামনে ফিরেছেন সলমন। পালটে ফেলেছেন নিজের লুক। সুপারস্টারের মাথার চুল নেমে এসেছে পিঠ পর্যন্ত। মুখে রয়েছে দাড়ি, চোখে রোদচশমা। তাতেই মন জয় করে নিয়েছেন বলিউডের সুলতান। সলমন ছাড়াও এ ছবিতে দেখা যাবে দক্ষিণী তারকা ভেঙ্কটেশ এবং জগপতিবাবু। ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন রামচরণ। হিন্দি টেলিভিশনের কিছু তারকাকেও ছবিতে দেখা যাবে। রাঘব জুয়াল, সিদ্ধার্থ নিগম, পলক তিওয়ারির পাশাপাশি ছবিতে অভিনয় করেছেন সলমনের প্রিয় পাত্রী শেহনাজ গিলও। ৩০ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ‘কিসি কা ভাই কিসি কি জান’।

[আরও পড়ুন: শেষ ‘পিলু’র অন্তিম পর্বের শুটিং, মনখারাপ করা পোস্ট নায়ক গৌরবের, আবেগঘন নায়িকা মেঘা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement