shono
Advertisement

Arbaaz Khan: মালাইকা-জর্জিয়াকে ভুলে ফের ছাদনাতলায় দুই সন্তানের বাবা আরবাজ, ভাইজানের ‘ভাবি’ কে?

সলমন খানের পরিবারে বিয়ের সানাই।
Posted: 01:38 PM Dec 21, 2023Updated: 01:40 PM Dec 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মালাইকা অরোরা সঙ্গে বিবাহ বিচ্ছেদ, জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে প্রেমে ভাঙন… তিক্ত অতীত ভুলে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে আরবাজ খান (Arbaaz Khan)। বড়দিনের আগেই সলমন খানের পরিবারে বিয়ের সানাই। ভাইজানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে এখন সাজসাজ রব! কাকে বিয়ে করছেন আরবাজ?

Advertisement

বলিউড মাধ্যম সূত্রে খবর, সুরা খান নামে এক বলিউড মেকআপ আর্টিস্টের সঙ্গেই দ্বিতীয়বার ছাদনাতলায় বসতে চলেছেন সলমন খানের ভাই। আগামী ২৪ ডিসেম্বর অর্থাৎ রবিবার বিয়ে। শুধুমাত্র পরিবার, ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং আত্মীয় স্বজনের উপস্থিতিতেই বিয়ে করছেন আরবাজ-সুরা। পাটনা শুক্লা নামে এক ছবির শুটিং করতে গিয়েই সেটে সুরার সঙ্গে আলাপ হয় অভিনেতার। সেখান থেকেই মন দেওয়া নেওয়া। এবার শুভ পরিণয়।

[আরও পড়ুন: ভক্তি বড় বালাই! এক্স হ্যান্ডেলে ৫০ মিনিট শাহরুখের ‘ডাঙ্কি’র লাইভ স্ট্রিম, রিভিউ দিলেন দর্শকরা]

২০১৭ সালের মে মাসে মালাইকা অরোরার সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় আরবাজ খানের। তার পর মডেল জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে প্রেমের সম্পর্কে লিপ্ত হন অভিনেতা-প্রযোজক। বছরখানেক বিটাউনের ইতি-উতি, একাধিক হাই প্রোফাইল পার্টিতে দেখা গিয়েছিল আরবাজ-জর্জিয়াকে। শোনা গিয়েছিল, তাঁরা নাকি বিয়ে করতে চলেছেন। তবে সেই সম্পর্কও বছর খানেকের বেশি টেকেনি। তবে এবার সুরা খানের সঙ্গে বিয়ে পাকা। পাত্রী বলিউডের জনপ্রিয় মেকআপ আর্টিস্ট। রবিনা টন্ডন এবং তাঁর কন্যা রাসা থাডানির সঙ্গে কাজ করেছেন। যদিও এপ্রসঙ্গে সলমন খানের পরিবারের মুখে কুলুপ এখনও। সবটাই চুপেচাপে সারতে চাইছেন!

[আরও পড়ুন: রিলিজেই ধাক্কা খেল ‘ডাঙ্কি ‘! শাহরুখের থেকে মুখ ফেরাল ৪ রাজ্য? এগিয়ে প্রভাসের ‘সালার’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement