shono
Advertisement

দেবের প্রশংসায় অরিজিৎ সিং, ‘বাঘাযতীন’-এর টিজার শেয়ার করে বিশেষ আবেদন শিল্পীর

টিজার দেখে মুগ্ধ তিনি।
Posted: 06:55 PM Aug 25, 2023Updated: 06:55 PM Aug 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়। ভারতের স্বাধীনতা আন্দোলনের এক অকুতোভয় সৈনিক। শোনা যায়, শুধুমাত্র একটি ছুরি নিয়ে তিনি একাই বাঘ মেরেছিলেন। সেই কারণেই তাঁকে বাঘাযতীন নামে ডাকা হত। এমন বিপ্লবীর চরিত্রকে শুধু বাংলা নয় সারা দেশের সামনে নিয়ে আসছেন দেব (Dev)। অভিনেতা-প্রযোজকের এই উদ্যোগকে সাধুবাদ জানালেন অরিজিৎ সিং (Arijit Singh)। শেয়ার করলেন ছবির টিজার।

Advertisement

সারা দেশকে নিজের সুরের জাদুতে আচ্ছন্ন করে রেখেছেন অরিজিৎ। নায়ক শাহরুখ খান হোক বা রণবীর কাপুর, অরিজিতের গানে সবাই সুপারহিট। এতকিছু করার পরও সাধারণের মতোই জীবনযাপন জিয়াগঞ্জের ভূমিপুত্রর। মন থেকে মনের কথা বলেই পছন্দ করেন। দেবের ‘বাঘাযতীন’-এর ক্ষেত্রেও তার ব্যতিক্রম হল না।

[আরও পড়ুন: লাস্যময়ী হয়ে দীপিকা-ক্যাটরিনাদের টক্কর আয়ুষ্মানের, কেমন হল ‘ড্রিম গার্ল ২’? পড়ুন রিভিউ ]

ফেসবুকে ছবির টিজার শেয়ার করে অরিজিৎ লেখেন, “স্বাধীনতার জন্য যিনি নিজের প্রাণ দিয়েছিলেন সেই মহান স্বাধীনতা সংগ্রামীর অজানা কাহিনীর সাক্ষী থাকুন। দেব আর প্রযোজনা সংস্থাকে অনেক ধন্যবাদ ‘বাঘাযতীন’-এর কাহিনি সবার সামনে নিয়ে আসার সাহস দেখানোর জন্য। সবার কাছে আমার আবেদন, দয়া করে এই ছবিকে সাপোর্ট করবেন আর এই ফরগটেন হিরোদের সম্মান জানাবেন।”

“যতীন মুখোপাধ্যায় হয় মারে না হয় মরে, ধরা দেয় না। ৭৫ তম স্বাধীনতার এই মহোৎসবে উন্মোচিত হবে এক বাঙালির বীরগাথা, বাংলার বীর – বাঘাযতীন।” ক্যাপশনে একথা লিখেই ছবির প্রথম ঝলক প্রকাশ করেছিলেন দেব। যাতে গ্রাফিক্যাল মোশন ব্যবহার করা হয়েছিল। তারপর সাধুর বেশে ছবি পোস্ট করে চমকে দিয়েছিলেন। স্বাধীনতা দিবসের আগের দিন ছবির বাংলা টিজার মুক্তি পায়। হিন্দি টিজার মুক্তি পায় স্বাধীনতা দিবসে। আগামী ১৯ অক্টোবর বাংলা ও হিন্দি দুই ভাষাতেই মুক্তি পাবে অরুণ রায় পরিচালিত ছবিটি।

[আরও পড়ুন: রাষ্ট্রপতির ভূমিকায় ‘পরম ধর্মের’ পাঠ দিলেন ভিক্টর, দেখুন ‘রক্তবীজ’-এর দুর্ধর্ষ টিজার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার