shono
Advertisement

শাহরুখপুত্রকে নিয়ে ছবি করার প্রস্তাব করণের, মুখের উপর না বলে দিলেন আরিয়ান!

কেন এমন সিদ্ধান্ত আরিয়ানের?
Posted: 09:24 PM Nov 16, 2022Updated: 09:24 PM Nov 16, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবা শাহরুখের খুব কাছের মানুষ করণ জোহর। তাই লোকে ধরেই নিয়েছিল করণের ছবি দিয়েই অভিনয়ে হাতেখড়ি হবে শাহরুখপুত্র আরিয়ান খানের। করণও নিজে এমনটা প্ল্যান করেছিলেন। কিন্তু করণের পরিকল্পনায় জল ঢেলে দিলেন খোদ আরিয়ান!

Advertisement

গপ্পোটা হল, সম্প্রতি এক সাক্ষাৎকারে করণকে আরিয়ান খানের (Aryan Khan) সম্পর্কে জিজ্ঞেস করা হলে তিনি জানান,” আরিয়ানকে বহুবার ছবিতে অভিনয় করার অফার দিয়েছিলাম। কিন্তু আরিয়ান বার বার আমাকে না করে দিয়েছি। এমনকী, আরিয়ানকে মাথায় রেখে একটা চিত্রনাট্য়ও তৈরি ছিল। কিন্তু আরিয়ান কিছুতেই রাজি হয়নি।”

করণ এই সাক্ষাৎকারে আরও বলেন, ”আসলে আরিয়ান এখনও বয়সে ছোট। আরেকটু বড় হোক তখন ভাল-মন্দ বুঝে যাবে।”

[আরও পড়ুন: যৌনদৃশ্যে অভিনয় করার টিপস দেন প্রাক্তন স্বামীই! কীর্তি কুলহারির মন্তব্যে বলিউডে শোরগোল]

অভিনয়ের তুলনায় বরাবরই ছবি পরিচালনার দিকে ঝোঁক আরিয়ানের। এমনকী, শোনা গিয়েছে আমাজন প্রাইমের জন্য নাকি একটি ছবি তৈরিও করবেন আরিয়ান। শুধু করণ নয়, জোয়া আখতারের ‘আর্চি’ ছবির অফারকেও নাকচ করেছিলেন আরিয়ান খান।

সম্প্রতি খবরে এসেছে শাহরুখ খান শীঘ্রই এক হলিউড ছবির স্বত্ব কিনতে চলেছেন। আর তা নাকি একেবারেই আরিয়ানের কথা মেনে। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ইদানিং আরিয়ান খান ডুবে আছেন হলিউড ছবিতে। একের পর এক ছবি দেখছেন তিনি। জানা গিয়েছে, শাহরুখের সঙ্গে কথা বলে কয়েকটা ছবি বেছেও নিয়েছেন নাকি আরিয়ান। সেই ছবিগুলোকেই হিন্দিতে রিমেক করতে চান বাবা-ছেলে মিলে।

জানা গিয়েছে, আরিয়ানের এই ইচ্ছাতে সবুজ সংকেত দেখিয়েছেন শাহরুখ। তিনি নাকি ছেলেকে বলেছেন, ছবি তৈরির প্রাথমিক কাজ জলদি সেরে ফেলতে। তবে এখনই কোন হলিউডি ছবির রিমেক করতে চাইছেন, তা নিয়ে অবশ্য মুখে কুলুপ এঁটেছেন শাহরুখ ও আরিয়ান।

[আরও পড়ুন: নীরব মোদির চরিত্রে সুুনীল শেট্টি! ‘ফাইল নম্বর ৩২৩’ ছবিতে নতুন অবতারে অভিনেতা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement