shono
Advertisement

‘অভি না যাও ছোড় কে’, লোকসভার আগে অমিত শাহর দরবারে আশা ভোঁসলে, প্রার্থী হচ্ছেন?

কেন অমিত শাহর সঙ্গে দেখা করলেন প্রবীণ গায়িকা?
Posted: 03:42 PM Mar 06, 2024Updated: 05:04 PM Mar 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইয়ে দিন তিনেকের সফরে অমিত শাহ (Amit Shah)। লোকসভার আগে মহারাষ্ট্রে ভোটপ্রচার এবং গেরুয়া শিবিরের নেতা-মন্ত্রীদের নিয়ে বিশেষ কৌশলী সাজাতেই মায়ানগরীতে পা রেখেছেন স্বরাষ্ট্রমন্ত্রী। আর শাহর মুম্বই সফরের মাঝেই তাঁর দরবারে পৌঁছলেন আশা ভোঁসলে (Asha Bhosle)। শাহ-ভোঁসলের সাক্ষাৎ নিয়ে ইতিমধ্যেই নেটপাড়ায় জল্পনা শুরু হয়েছে। লোকসভার আগে এই সাক্ষাৎকে ইঙ্গিতপূর্ণ বলে করছেন ওয়াকিবহালমহল। একাংশের ধারণা, “আসন্ন নির্বাচনে সম্ভবত প্রার্থীপদ পেতে চলেছেন আশা ভোঁসলে!” আদৌ কি তাই?

Advertisement

আদতে স্বরাষ্ট্রমন্ত্রীর মুম্বই সফরকালীন প্রবীণ গায়িকা এক বিশেষ উদ্দেশে দেখা করেছেন। বুধবার সকালে শাহিয়াদ্রি গেস্ট হাউজে নাতনিকে নিয়ে পৌঁছেছিলেন আশা। সেখানে অমিত শাহর হাতেই গায়িকার ফটোবায়োগ্রাফি বই ‘বেস্ট অফ আশা’ লঞ্চ হয়। এই বইয়ের নেপথ্যে রয়েছেন মুম্বইয়ের বিজেপি প্রেসিডেন্ট এবং বিধায়ক আশিস সেলার। তাঁরই মস্তিষ্কপ্রসূত ‘বেস্ট অফ আশা’। যে বইটিতে গৌতম রাজাদক্ষর তোলা আশা তাইয়ের দুর্মূল্য কিছু ছবি রয়েছে। আশার গানের বিশেষ কিছু মুহূর্ত এবং তাঁর জীবন সফর ক্যামেরাবন্দি করেছেন সেই আলোকচিত্রী।

শাহী সাক্ষাতে আশা ভোঁসলে কিন্তু গানও শোনাতে ভুললেন না। বিদায়বেলায় স্বরাষ্ট্রমন্ত্রীর জন্য গাইলেন ‘হাম দোনো’ সিনেমার ‘অভি না যাও ছোড় কে’ গানটিও। সেই বিশেষ মুহূর্তের ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটপাড়ায়। উল্লেখ্য, ভোঁসলে পরিবারের গেরুয়া শিবির ঘনিষ্ঠ হওয়ার কথা কারোরই অজানা নয়! আর এবার আশার শাহী সাক্ষাতের ছবি-ভিডিও ছড়িয়ে পড়তেই গায়িকার লোকসভা নির্বাচনে প্রার্থী হওয়ার জল্পনা তুঙ্গে!

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement