shono
Advertisement

আম্বানির পার্টিতে প্রেমে নেশাতুর বলিউডের নয়া প্রজন্ম, সারা-জাহ্নবীদের ভিডিও ফাঁস

বলি তারকাদের ভিডিও ভাইরাল।
Posted: 02:56 PM Mar 04, 2024Updated: 03:04 PM Mar 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত তিনদিন ধরে গুজরাটের জামনগর ছিল একেবার জমজমাট। বলি তারকারদের উপস্থিতিতে আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির প্রাক-বিবাহের অনুষ্ঠান যেন তারকার দেশ। আর এই তারকার দেশেই বলিপাড়ার নতুন তারকারা মজলেন প্রেমে। বিয়ে বাড়ির রঙিন আবহের মাঝে, জাহ্নবী কাপুর, সারা আলি খান, খুশি কাপুররা তাঁদের মনের মানুষের সঙ্গে সময় কাটাতে দেখা গেল। সেই ভিডিওই এখন ভাইরাল সোশাল মিডিয়ায়।

Advertisement

[আরও পড়ুন: ননদ-বউদি শ্বেতা-ঐশ্বর্যর তিক্ততায় ইতি! জামনগরের জলসা থেকে ফিরে কী জানালেন অমিতাভ?]

 

বহুদিন থেকেই বলিউডের গুঞ্জনে ছিল শিখর পাহাড়িয়ার সঙ্গেই নাকি প্রেমের সম্পর্কে আবদ্ধ জাহ্নবী কাপুর। আম্বানিদের পার্টিতেও দেখা গেল সেই প্রেমের ঝলক। এক টেবিলে বসে প্রেম আড্ডায় মজলেন জাহ্নবী ও শিখর। তবে শুধুই জাহ্নবী নয়। গুঞ্জনে থাকা বয়ফ্রেন্ড বীর পাহাড়িয়ার সঙ্গে নজর কাড়লেন সারা আলি খানও। অন্যদিকে, বলিউডে সবে পা দিয়েছেন বেদাঙ্গ রায়না। বলিপাড়ায় পা দিয়েই শ্রীদেবীর ছোট কন্যা খুশি কাপুরের সঙ্গে প্রেমের গুঞ্জন শুরু বেদাঙ্গের। এমনকী, আম্বানির পার্টিতে দুজনকে একসঙ্গে দেখা গিয়েছে একান্তে। এক টেবিলে বসেই প্রেম, আড্ডায় মজলেন বলিউডের নতুন প্রজন্মের সেলেবরা।

পয়লা মার্চ থেকে জামনগরে শুরু হয়েছিল অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের আগের এই অনুষ্ঠান। প্রায় গোটা বলিউড হাজির ছিল সেখানে।ছিলেন বিল গেটস, মার্ক জুকারবার্গ, ইভাঙ্কা ট্রাম্পের মতো ব্যক্তিত্বরা।

[আরও পড়ুন: জামনগরে একটুকরো বঙ্গসম্মেলন, শ্রেয়া-অরিজিতের বাংলা গানে মুগ্ধ আম্বানিরা! মঞ্চে প্রীতমও]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement