shono
Advertisement

নতুন গানে শিবকে অসম্মান! ক্ষমা চেয়ে বিবৃতি ব়্যাপার বাদশার, নিলেন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত

উজ্জয়িনীর মহাকালেশ্বর মন্দিরের পুরোহিত বাদশার নামে অভিযোগও দায়ের করেছিলেন।
Posted: 02:03 PM Apr 24, 2023Updated: 02:03 PM Apr 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাস খানেক আগে প্রকাশ করেছিলেন নতুন গান ‘সনক’। তার জেরেই বিপাকে ব়্যাপার বাদশা (Badshah)। অভিযোগ গানের মাধ্যমে ভগবান শিবকে অসম্মান করেছেন বাদশা। ব্যবহার করেছেন অশ্লীল শব্দ। উজ্জয়িনীর মহাকালেশ্বর মন্দিরের পুরোহিত বাদশার নামে অভিযোগও দায়ের করেছেন। সমালোচনা, কটাক্ষ, ব্যঙ্গ, বিদ্রুপের জেরে এবার ক্ষমা চাইলেন বাদশা। নিলেন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত।

Advertisement


সোশ্যাল মিডিয়ায় বাদশা লেখেন, “আমি ইচ্ছাকৃতভাবে কখনও কারও ভাবাবেগে আঘাত করতে চাইনি। শুধুমাত্র নিজের শিল্পকর্ম গানের আকারে আপনাদের, আমার অনুরাগীদের সামনে সৎভাবে আনার চেষ্টা করেছিলাম। তবে সাম্প্রতিক ঘটনাপ্রবাহের জেরে আমি গানের কিছু অংশ পালটেছি। নতুন ভার্সান সমস্ত ডিজিটাল প্ল্যাটপর্মে আপলোড করা হচ্ছে।”

[আরও পড়ুন: গরমকে টেক্কা দিতে সুইমিং পুলে ঋতুপর্ণা, ছবি দেখে কী প্রতিক্রিয়া নেটিজেনদের?]

এরপরই বাদশা লেখেন, “আপনাদের কাছে আমার অনুরোধ এই সময়টুকু ধৈর্য ধরুন। আর যাঁদের অনিচ্ছাকৃতভাবে আঘাত দিয়ে ফেলেছি তাঁদের কাছে সর্বোতভাবে ক্ষমা চাইছি।” যে অনুরাগীরা তাঁর পাশে অনড়ভাবে থেকেছেন তাঁদের প্রতিও কৃতজ্ঞতা ব্যক্ত করেন বাদশা।

উল্লেখ্য, বাদশার এই নতুন গান ইতিমধ্যেই ইউটিউবে দু’কোটির বেশি মানুষ দেখে ফেলেছেন। শোনা গিয়েছে, হিন্দু সংস্থা-সহ মহাকাল সেনা ও পূজারি মহাসংঘও বাদশার গান থেকে ভোলানাথের নাম মুছে ফেলার দাবি জানিয়েছিল। মনে করা হচ্ছে, সেই দাবিই মেনে নিলেন জনপ্রিয় ব়্যাপার।

[আরও পড়ুন: ‘KKR ফ্যানও ছিল স্টেডিয়ামে?’ জুহি চাওলার সঙ্গে ছবি দিতেই প্রশ্ন, জবাব দিলেন ঋতাভরী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement