shono
Advertisement

স্টিয়ারিং জড়িয়ে গাড়ি চালাচ্ছে সাপ! কেলেঙ্কারি কাণ্ড ‘পঞ্চমী’ সিরিয়ালে

তোলপাড় নেটপাড়া..! দেখুন কাণ্ড।
Posted: 07:14 PM May 16, 2023Updated: 08:04 PM May 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্টিয়ারিং জড়িয়ে গাড়ি চালাচ্ছে খোদ সাপ! রাস্তাঘাটের লোকজন, সিগন্যাল, ট্রাফিক আইনের কোনও বালাই নেই। মারাত্মক কেলেঙ্কারি কাণ্ড সিরিয়ালে। যা দেখে চক্ষু চড়কগাছ দর্শকদের। আজগুবি দৃশ্যের ভিডিও ভাইরাল হতেই তোলপাড় নেটপাড়া। বাংলা ধারাবাহিক ‘পঞ্চমী’তে এমন আষাঢ়ে গপ্পো দেখে তুলোধনা করতে ছাড়ল না নেটপাড়া।

Advertisement

স্টার জলসায় সম্প্রচারিত ‘পঞ্চমী’ ধারাবাহিকে সম্প্রতি দেখা গিয়েছে, সাপের ভূমিকায় গাড়ি চালিয়ে নিয়ে যাচ্ছে পঞ্চমী। খলনায়কদের ষড়যন্ত্রকে ধূলিসাৎ করতেই গল্পে এমন টুইস্ট রাখা হয়েছে নির্মাতাদের তরফে। তবে এমন গাঁজাখুড়ি প্লট দেখে হাসির রোল পড়েছে নেটপাড়ায়। বলা ভাল, দর্শকদের একাংশ তো তেলেবেগুনে জ্বলে উঠেছেন। অতঃপর ট্রোল করতেও ছাড়েননি নেটিজেনরা।

[আরও পড়ুন: ‘রাজনীতি’তে কৌশিক-সৌরভ! নয়া ইনিংসের জন্য শুভেচ্ছা প্রসেনজিতের]

এই অবশ্য প্রথম নয়! এর আগেও একাধিকবার আজগুবি প্লটের জন্য ট্রোলের সম্মুখীন হতে হয়েছে বাংলা ধারাবাহিক ‘পঞ্চমী’কে। জলের তলায় মুখ্য অভিনেত্রী সুস্মিতা দে’র শরীরের অর্ধেক অংশ সাপের মতো দেখেই খিল্লির রোল উঠেছিল নেটদুনিয়ায়া। অনেকেই সেই VFX দেখে সুস্মিতা ওরফে ‘পঞ্চমী’কে “কমোডের টিকটিকির” সঙ্গে তুলনা করেছিলেন। যার উত্তরে অবশ্য দর্শকদের প্রিয় ‘অপু’ জানিয়েছিলেন, যুক্তি খুঁজতে যাবেন না সিরিয়ালের! এবার সাপের গাড়ি চালানোর ভিডিও ভাইরাল হওয়াতেও স্বাভাবিকভাবেই দর্শকদের হাত থেকে নিস্তার পেলেন না সুস্মিতা দে। তবে লাগাতার ট্রোলের পরেও ধারাবাহিকের গল্পে টুইস্ট দিতে নিত্যনতুন গাঁজাখুড়ি প্লট আনছেন নির্মাতারা।

[আরও পড়ুন: হাসপাতালে টানা ৮ ঘণ্টা ভয়ংকর কান্না রাজ্যর! ছেলেকে সামলাতে নাজেহাল পরীমণি]

প্রসঙ্গত, সন্ধে হলেই রিমোট হাতে টিভির সামনে বসে যান বাংলা সিরিয়ালের দর্শকরা। ধারাবাহিকের গল্পের গরু গাছে উঠলেও, সেটাই গপগপিয়ে গিলছেন। পারিবারিক কূটকাচালি, অর্ধভৌতিক থেকে পৌরাণিক কাহিনি, সবধরণের গল্প দেখারই সুযোগ মেলে এসব সিরিয়ালে। অতিরঞ্জিত ভাবনাই যেন এখন মূল উপকরণ হয়ে উঠেছে, বাংলা ধারাবাহিকের- এমনটাই মত সিরিয়াল-বিদ্বেষীদের। এবার ‘পঞ্চমী’র আষাঢ়ে গপ্পো দেখে তিতিবিরক্ত দর্শকরা। ট্রোল-মিমের বন্যা নেটপাড়ায়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement