shono
Advertisement

‘তেরি যোগানিয়া…’, অর্ণবের সঙ্গে বিচ্ছেদের মাঝেই কার গলায় মালা দিলেন ইপ্সিতা?

অভিনেত্রীর পোস্ট ঘিরে জল্পনা।
Posted: 08:01 PM Feb 03, 2024Updated: 08:27 AM Feb 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় বছর দুয়েক আগে ‘আলতা ফড়িং’ সিরিয়ালের নায়ক অর্ণব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আইনি বিয়ে সেরেছিলেন অভিনেত্রী ইপ্সিতা মুখোপাধ্যায় (Ipsita Mukherjee)। সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করে জানিয়েছিলেন বিয়ের খবর। এদিকে সোশাল মিডিয়ায় অন্য পুরুষের সঙ্গে বিয়ের ছবি পোস্ট করে বসলেন ইপ্সিতা।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

কে এই ব্যক্তি যাঁর গলায় মালা দিলেন ইপ্সিতা? তিনি দেবোত্তম মজুমদার। টেলিপাড়ারই একজন চেনা মুখ। দৃশ্য বাংলা ধারাবাহিক ‘জল থই থই ভালোবাসা’র (Jol Thoi Thoi Bhalobasha)। ধারাবাহিকে টিটোর চরিত্রে অভিনয় করেছেন দেবোত্তম। তাঁর বিপরীতে কোকোর ভূমিকায় অভিনয় করছেন ইপ্সিতা। গত কয়েকদিন ধরেই তাঁদের বিয়ের গল্প দেখা যাচ্ছে। সেই কারণেই এমন খুনসুটি ভরা পোস্ট।

ছবি: ইনস্টাগ্রাম

[আরও পড়ুন: পাক অভিনেতার চক্ষুশূল হৃতিকের ‘ফাইটার’, ‘ফ্লপ শো’ বলে চূড়ান্ত কটাক্ষ]

‘আলো ছায়া’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছেন অর্ণব ও ইপ্সিতা। সে ধারাবাহিকে অর্ণব ছিলেন নায়ক আকাশের ভূমিকায়। আর ইপ্সিতা হয়েছিলেন তাঁর অনস্ক্রিন বউদি। শোনা যায়, একসঙ্গে কাজ করতে গিয়েই দু’জনের বন্ধুত্ব। তারপর প্রেম। প্রেমের কথা গোপন করেননি ইপ্সিতা-অর্ণব। শোনা যায়, এক সময় দুজনের সম্পর্কে তিক্ততা আসলেও তা মিটমাট হয়ে যায়।

কিন্তু এখন আবার তেমন জল্পনা শোনা যাচ্ছে। তবে এবারও তা কেবল রটনাই মনে করা হচ্ছে। কারণ ‘জল থই থই ভালোবাসা’ ধারাবাহিকেই টিটোর ভাই টিনটিনের চরিত্রে অভিনয় করছেন অর্ণব। আর বাস্তব জীবনে স্ত্রী-সন্তান নিয়ে সুখেই সংসার করছেন দেবোত্তম।

[আরও পড়ুন: জরায়ুমুখের ক্যানসারে প্রচারে চমক দিলেন পুনম পাণ্ডে! কী এই মারণ রোগ? জেনে নিন বিশদে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement