shono
Advertisement

মুজাফফরপুরের হোমে নির্যাতিতাদের হয়ে তদন্তে ভূমি পেড়নেকর, বাহবা দিলেন খোদ শাহরুখ

সমাজের রক্ষকই যখন 'ভক্ষক'! শায়েস্তা করতে ময়দানে বলিউড অভিনেত্রী।
Posted: 02:54 PM Jan 31, 2024Updated: 02:54 PM Jan 31, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হোমে আশ্রিতাদের উপর অকথ্য শারীরিক এবং মানসিক নির্যাতন। বিহারের মুজাফফরপুরের সেই ঘটনায় কেঁপে উঠেছিল গোটা দেশ। বিহার সরকারের তৎপরতায় শেষমেশ অপরাধীরা ধরা পড়ে। তবে সেই অন্যায়ের বিচার এক-দুদিনে হয়নি। সময়ে লেগেছিল প্রায় ২ বছর। ২০১৮ সালে হোমের আশ্রিতাদের মুখ থেকেই সেই অকথন্য অত্যাচারের কথা ফাঁস হয়। এরপর বহু আইনি প্রক্রিয়া, তদন্তের পর শেষমেশ ২০২০ সালে পুলিশের জালে ধরা পড়ে অপরাধীরা। ‘কালপ্রিট’ ব্রজেশ ঠাকুর-সহ ১১ জনের যাবজ্জীবন কারাদণ্ড হয়। সেই বাস্তব ঘটনার প্রেক্ষাপটেই এবার নতুন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন ভূমি পেড়নেকর।

Advertisement

যে ছবির নাম ‘ভক্ষক’। আর নামেই গল্পের আন্দাজ করা যায়। নিরীহ বালিকাদের আশ্রয় দেওয়ার নাম করে দিনের পর দিন যেভাবে অত্যাচার চালিয়েছে হোম কর্তৃপক্ষ, হাড়হিম করা সেই ঘটনাই এবার ওটিটির পর্দায়। সমাজের রক্ষকই যখন ভক্ষক হয়ে যায়, তখন কী পরিণতি হয়? সেই ঘটনাই এই সিনেমার মূল বিষয়। যেখানে এক তদন্তকারী সাংবাদিকের ভূমিকায় অভিনয় করেছেন ভূমি পেড়নেকর। নিজের জীবনকে বাজি রেখে কীভাবে সেই হোমের নির্মম সত্যিটা প্রকাশ্যে আনেন সাংবাদিক, সেই ঘটনার কথাই পরিচালক পুলকিতের ফ্রেমে উঠে আসবে ‘ভক্ষক’ ছবিতে।

[আরও পড়ুন: সংসার-দাম্পত্য বাজি রেখেও ‘বিগ বস’-এ হার অঙ্কিতার, শাশুড়ির অভিযোগ, ‘মানসম্মান ডোবালে!]

\

ভূমি পেড়নেকরের পাশাপাশি এই ছবিতে দেখা যাবে সঞ্জয় মিশ্র, আদিত্য শ্রীবাস্তব, সাই তামহংকররা গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। আগামী ৯ ফেব্রুয়ারি নেটফ্লিক্সের পর্দায় রিলিজ করছে ‘ভক্ষক’। তার প্রাক্কালেই ৩১ জানুয়ারি মুক্তি পেল রোমহর্ষক ট্রেলার। যা শেয়ার করে খোদ শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখ খান। এই ছবির প্রযোজক গৌরী খান।

[আরও পড়ুন: OMG! শাহরুখ নয়, হিমেশ রেশমিয়ার নায়িকা হতে বেশি আগ্রহী দীপিকা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement