shono
Advertisement

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত ‘বিগ বস’খ্যাত অভিনেত্রী-বিজেপি নেত্রী সোনালি ফোগত

দলের কাজে গোয়া সফরে গিয়ে মৃত্যু হয় সোনালির।
Posted: 12:21 PM Aug 23, 2022Updated: 01:38 PM Aug 23, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত বিগ বস খ্যাত অভিনেত্রী ও বিজেপি নেত্রী সোনালি ফোগত (Sonali Phogat)। খবর অনুযায়ী, সহকর্মীদের সঙ্গে গোয়া সফরে গিয়েছিলেন সোনালি। সোমবার মধ্যরাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর। তবে পুলিশের কাছ থেকে এখনও সরকারিভাবে মৃত্যুর কারণ জানা যায়নি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৩। মূলত, জনপ্রিয় অ্যাপ টিকটক থেকে পরিচিত হয়েছিলেন সোনালি। পরে তাঁকে দেখা যায় ছোটপর্দার নানা ধারাবাহিকে।

Advertisement

২০১৬ সালে টেলিভিশন সিরিয়াল ‘এক মা জো লাখো কে লিয়ে বনি আম্মা’-র মাধ্যমে তাঁর অভিনয়ে আত্মপ্রকাশ। এর পর হরিয়ানভি চলচ্চিত্র ‘ছোড়িয়ান ছোরোঁ এস কাম নাহি হোতি’-তে দেখা যায় তাঁকে। বেশ কয়েকটি পঞ্জাবি এবং হরিয়ানভি মিউজিক ভিডিওতেও উপস্থিত থেকেছেন। সোনালিকে শেষ দেখা গিয়েছিল ওয়েব সিরিজ, ‘দ্য স্টোরি অফ বদমাশগড়’-এ। পরে বিগ বসেও অংশ নিয়েছিলেন সোনালি। বিগ বসে সলমনের মন জিতে নিয়েছিলেন এই তারকা।

[আরও পড়ুন: বক্স অফিসে ডাহা ফ্লপ ‘লাল সিং চাড্ডা’, কোনও ওটিটি কিনতে চাইছে না আমিরের ছবি]

প্রথম দিকে সোনালি কংগ্রেসে থাকলেও পরে বিজেপিতে যোগ দেন। ২০১৯ সালে হরিয়ানা নির্বাচনে বিজেপির টিকিটে আদমপুর থেকে বিধানসভা নির্বাচনেও লড়েছিলেন তিনি। হরিয়ানার ফতেহবাদের ভুথান গ্রামের এক মধ্যবিত্ত পরিবারে জন্ম সোনালির।

[আরও পড়ুন: এবার বাঁকুড়ায় ‘পুষ্পা রাজ!’, লাল মাটির দেশে ধুন্ধুমার অ্যাকশনে আল্লু অর্জুন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement