shono
Advertisement

লোকসভা ভোটের পরই বনি-কৌশানীর বিয়ে! মুখ খুললেন অভিনেতা

কীভাবে বিয়ে করতে চান? সেকথাও সংবাদ প্রতিদিন ডিজিটালকে জানালেন বনি।
Posted: 01:50 PM Mar 06, 2024Updated: 01:50 PM Mar 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টালিগঞ্জ থেকে জামনগর, সব জায়গায় বিয়ের আবহ। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিংয়ের রেশ এখনও চলছে। এদিকে রেজিস্টি করে বিয়ে সেরেছেন অনুপম রায় ও প্রস্মিতা পাল। কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ রেজিস্ট্রির পর অবশ্য আনুষ্ঠানিকভাবেই সাত পাকে বাঁধা পড়েছেন। এবার কি বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায়ের (Bonny-Koushani) পালা? এমন প্রশ্ন উঠতেই মুখ খুললেন বনি।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

বনি-কৌশানীর বিয়ে নিয়ে দুটি রটনা শোনা যাচ্ছিল। কেউ বলছিলেন লোকসভা ভোটের পরই তারকা যুগলের চার হাত এক হবে। কারও আবার দাবি ছিল চলতি বছরের নভেম্বর মাসে হবে শুভদৃষ্টি। বনি কী বলছেন? সংবাদ প্রতিদিন ডিজিটালকে অভিনেতা জানান, এখনই এমন কিছু ঘটছে না। তিনি ও কৌশানী এখন কাজে ব্যস্ত। হাতের কাজগুলো একটু কমলে ভাবনাচিন্তা করা যেতে পারে।

[আরও পড়ুন: পুলকিত সম্রাটের বিয়ের কার্ড ফাঁস! কবে ছাদনাতলায় যাচ্ছেন সলমনের প্রাক্তন জামাইবাবু?]

বিয়ে করলে কবে করবেন? বনির কথায়, ২০২৫ সালের আগে কোনওভাবেই নয়। আর সেই আয়োজন অবশ্যই গ্র্যান্ড হবে। উৎসব বলা যেতে পারে। মেহেন্দি, সঙ্গীত সমস্ত কিছুতে একেবারে ফিল্মি স্টাইলেই বিয়ে সারতে চান টলিউডের নায়ক। আপাতত, তাঁর হাতে রয়েছে ‘রবিন’স কিচেন’, ‘আয়ু রেখা’, ‘ডিয়ার ডায়েরি’র মতো সিনেমা।

২০১৫ সালে মুক্তি পায় রাজ চক্রবর্তী পরিচালিত ‘পারব না আমি ছাড়তে তোকে’। সেই ছবিতে জুটি বাঁধেন বনি ও কৌশানি। রুপোলি পর্দার প্রেম বাস্তবে পরিণত হতে খুব বেশি সময় লাগেনি। প্রেম নিয়ে কোনওদিন লুকোছাপা করেননি তারকা যুগল। বিভিন্ন জায়গায় একসঙ্গে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। আবার সোশাল মিডিয়াতেও শেয়ার করেছেন ছবি।

[আরও পড়ুন: প্রেমে পড়েছেন প্রসেনজিৎপুত্র মিশুক! কাকে মন দিলেন? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement