shono
Advertisement

দেবের ‘খাদান’ থেকে সরে দাঁড়ালেন বনি! হঠাৎ কেন এমন সিদ্ধান্ত?

ইতিমধ্যেই শুরু হয়েছে 'খাদান' ছবির শুটিং।
Posted: 06:09 PM Mar 20, 2024Updated: 06:39 PM Mar 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েক দিন আগেই প্রকাশ্যে এসেছিল দেবের ‘খাদান’ ছবির ফার্স্টলুক। তখনই শোনা গিয়েছিল দেবের এই ছবিতে যিশু সেনগুপ্তর পাশাপাশি দেখা যাবে বনি সেনগুপ্তকে। ফেব্রুয়ারি মাস থেকে আসানসোলে হইচই করে ‘খাদান’ ছবির শুটিংও শুরু করেছিলেন দেব। তবে হঠাৎই গল্পে বদল। টলিপাড়ার সূত্রের খবর অনুযায়ী, দেবের ‘খাদান’ ছবি থেকে সরে দাঁড়ালেন বনি। আর তাঁর জায়গায় এলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা জন ভট্টাচার্য। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই জন শুটিংও শুরু করে ফেলেছেন।

Advertisement

তা হঠাৎ বনি সরলেন কেন?
এ বিষয়ে মুখ খোলেননি বনি। তবে অভিনেতার ঘনিষ্ঠদের দাবি, ‘খাদান’-এ তাঁকে যে চরিত্রটি দেওয়া হয়েছিল, তা নেগেটিভ। মূলত, চকোলেট হিরো হিসেবেই টলিউডে নাম করেছেন বনি। এখনই এই ধরনের চরিত্রে অভিনয় করতে চাইছেন না বলেই, ‘খাদান’ থেকে সরেছেন তিনি।

[আরও পড়ুন: ‘নগ্ন হয়ে ছবি তোলে, ও কি শক্তিমান হবে?’, রণবীর সিংকে ভয়ংকর কটাক্ষ মুকেশ খান্নার]

নতুন বছরের শুরুতেই ‘খাদান’-এর প্রথম ঝলক প্রকাশ করেছিলেন দেব (Actor Dev)। আর প্রথম সেই ঝলকেই অভিনেতা-প্রযোজক বুঝিয়ে দিয়েছিলেন তাঁর প্রযোজনা সংস্থা ও সুরিন্দর ফিল্মসের যৌথ প্রযোজনায় তৈরি এই ছবি হতে চলেছে একেবারে অ্যাকশন প্যাকড। সেই মেজাজ যিশুর মোশন পোস্টারেও বজায় ছিল।

“কৃষ্ণ সুদামার কসম, দোস্ত যখন বলেছি, দোস্তোর জন্য জান দিতেও পারি, লিতেও পারি”, ক্যাপশনে একথা লিখেই যিশুর পোস্টারটি প্রকাশ করা হয়েছিল। অভিনেতাকে কীর্তনিয়ার বেশে দেখা যাচ্ছে। কিন্তু তাঁর কণ্ঠে যেন যুদ্ধের আভাস। “শাস্ত্রে কয়েছে পুরুষ মানুষের প্রধান অস্তর (অস্ত্র) ধৈর্য আর বীর্য”, এমন কথা শোনা যাচ্ছে যিশুর চরিত্রের মুখে। তার সঙ্গে ‘জয় গুরু’ বলেই হায়নার মতো হাসি। আর সবশেষে শোনা যাচ্ছে ‘রাধে রাধে’র সুর। মোশন পোস্টার শেয়ার করে যিশুকে এই প্রজন্মের একজন ভার্সেটাইল অভিনেতার খেতাব দিয়েছেন দেব।

‘খাদান’ (Khadaan) ছবিতে এমনিতেই ডবল ধামাকা। টলিপাড়ার সূত্র বলছে, পরিচালক সঞ্জয় রিনো দত্তর নতুন এই ছবিতে দেব একাই হবেন বাবা ও ছেলে। যিশু ছাড়াও এই ছবিতে দেখা যাবে ইধিকা পাল, বরখা বিস্তকে।

[আরও পড়ুন: প্রকাশ্যেই স্ত্রীর প্যান্ট নামিয়ে নিতম্বে হাত! শালীনতার সীমা ছাড়ালেন তারকা, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement