shono
Advertisement

‘বিনোদিনী’প্রিয়াঙ্কার পর নয়া চমক, ‘লহ গৌরাঙ্গের নাম রে’তে ঐতিহাসিক চরিত্রে ব্রাত্য বসু

কোন ভূমিকায় দেখা যাবে অভিনেতাকে?
Posted: 08:28 PM Mar 03, 2023Updated: 08:28 PM Mar 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘লহ গৌরাঙ্গের নাম রে’ ছবিতে নটী বিনোদিনীর চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। অভিনেত্রীর লুক শেয়ার করে মঙ্গলবার সকালে একথাই জানিয়েছিলেন প্রযোজক রানা সরকার। তার কয়েক ঘণ্টা যেতে না যেতেই নয়া চমক দিলেন সোশ্যাল মিডিয়ায়। জানালেন ছবিতে ঐতিহাসিক চরিত্রে দেখা যাবে ব্রাত্য বসুকে (Bratya Basu)।

Advertisement

পরিচালক রামকমলের ‘নটী বিনোদিনী’ ছবিতে বিনেদিনীর অবতারে রুক্মিণী মৈত্রকে দেখে ইতিমধ্যেই সিনে মহলে নানা আলোচনা চলছে। এমন পরিস্থিতিতেই প্রিয়াঙ্কার বিনোদিনী লুক প্রকাশ করেন রানা সরকার। ক্যাপশনে লেখেন, “নটি বিনোদিনীর চরিত্রে প্রিয়াঙ্কা সরকার…না, নটি বিনোদিনী নিয়ে আরেকটা সিনেমা নয়, সৃজিত মুখার্জির ঘোষিত সিনেমা ‘লহ গৌরাঙ্গের নাম রে’ একটি গুরুত্বপূর্ণ অংশ গিরিশ ঘোষ ও বিনোদিনী দাসীর গল্প, কিভাবে শ্রীচৈতন্য প্রভাবিত করেছিল এদের দু’জনকে সেই গল্প, বিশদে এখনই বলা যাবে না।”

[আরও পড়ুন: দেশভাগের কষ্টের সঙ্গে পরিযায়ী শ্রমিকদের যন্ত্রণার তুলনা! প্রকাশ্যে ‘ভিড়’ সিনেমার টিজার]

গিরিশ ঘোষের ভূমিকায় কে অভিনয় করছেন? এই প্রশ্ন ওঠার আগেই উত্তরটি জানিয়ে দেন রানা সরকার। নটী বিনোদিনীর ছবির পাশে প্রিয়াঙ্কার ছবি ও ব্রাত্য বসুর ছবির পাশে গিরিশচন্দ্র ঘোষের ছবি পোস্ট করে তিনি লেখেন, “কিছু প্রশ্ন ওঠার আগেই উত্তর রাখা থাকল…
‘লহ গৌরাঙ্গের নাম রে’ ছবিতে গিরিশ ঘোষের চরিত্রে ব্রাত্য বসু, নটী বিনোদিনী’র চরিত্রে প্রিয়াঙ্কা সরকার।”

‘লহ গৌরাঙ্গের নাম রে’ সিনেমাটির চিত্রনাট্য সৃজিত মুখোপাধ্যায়ের লেখা। তবে সৃজিত এ ছবি পরিচালনা করছেন না বলেই জানান রানা সরকার। তাহলে পরিচালক কে? তাতেও বিশেষ চমক থাকছে বলেই জানিয়েছেন টলিউডের প্রযোজক।

[আরও পড়ুন: ‘আচ্ছে দিন…’, দীপিকা অস্কারের উপস্থাপক হওয়ায় টুইটারে টিপ্পনী বিবেক অগ্নিহোত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement