shono
Advertisement

এমন বন্ধু আর কে আছে! ‘সত্যবতী’ রুক্মিণীর সঙ্গেই ‘ব্যোমকেশ’ দেবের যত খুনসুটি, দেখুন কাণ্ড

বন্ধুত্ব দিবসের শুভেচ্ছা জানিয়েই পোস্টটি করেছেন অভিনেতা-প্রযোজক।
Posted: 05:14 PM Aug 06, 2023Updated: 05:14 PM Aug 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘সত্যবতী’ রুক্মিণীর সঙ্গেই ‘ব্যোমকেশ’ দেবের (Dev) যত খুনসুটি। সত্যিই তো এমন বন্ধু আর কে আছে যাঁর সঙ্গে এভাবে মজা করা যায়। টুক করে হাতের টুপিটা পরিয়ে দেওয়া যায়। আবার রাগিয়ে দিয়ে মজা পাওয়া যায়।

Advertisement

বন্ধুত্ব দিবসের শুভেচ্ছা জানিয়েই ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’র দু’টি ছবি শেয়ার করেছেন দেব। যাতে অন্তঃসত্ত্বা সত্যবতীর সঙ্গে দিব্যি রসিকতায় মজেছে ব্যোমকেশ। ছবিতে ব্যোমকেশ-সত্যবতীর পাশাপাশি দেব-রুক্মিণীর রসায়নও যেন ধরা পড়েছে। ক্যাপশনে ‘ফ্রেন্ডশিপ ডে’র (Happy Friendship Day) শুভেচ্ছা জানিয়ে দেব লিখেছেন, ‘এই বন্ধুত্ব দীর্ঘজীবী হোক! আমার একমাত্র সত্য।’

[আরও পড়ুন: ‘হার্টে বড় ছিদ্র! ৩ মাসের মেয়ের ওপেন হার্ট সার্জারি’, লাইভে অঝোরে কাঁদলেন বিপাশা]

ইতিমধ্যেই সেন্সরের ছাড়পত্র পেয়েছে দেব-রুক্মিণীর ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’ (Byomkesh O Durgo Rahasyo)। অক্ষয় কুমারের ‘OMG 2’ ছবিকে যেখানে ‘A’ সার্টিফিকেট নিয়ে সন্তষ্ট থাকতে হয়েছে, বাংলার সুপারস্টারের সিনেমা সেখানে পেয়েছে U/A সার্টিফিকেট। সেন্সরের সদস্যরা আবার ছবির তুমুল প্রশংসা করেছেন। অভিনেতা-প্রযোজক নিজেই জানিয়েছেন সেকথা।

১১ আগস্ট সিনেমা হলে মুক্তি পাবে ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’। বিরসা দাশগুপ্তর পরিচালনায় ছবিতে অভিনয় করেছেন দেব ও রুক্মিণী। ছবিতে অজিতের চরিত্রে অভিনয় করেছেন অম্বরীশ ভট্টাচার্য। এর আগে রুক্মিণী জানিয়েছিলেন, দেব নয় পরিচালক বিরসাই তাঁকে সত্যবতীর চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেন। চিত্রনাট্য পড়েই অভিনয় করতে সম্মত হয়েছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: সুস্মিতা সেনের জীবনকাহিনি এবার রুপোলি পর্দায়! বড় ‘সিক্রেট’ ফাঁস করলেন অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement