shono
Advertisement

ভারতের বিকৃত মানচিত্র পোস্ট করে বিপাকে কানাডিয়ান গায়ক শুভ, বাতিল হল ‘ইন্ডিয়া কনসার্ট’

২৩ থেকে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত ভারত সফরে আসার কথা ছিল গায়কের।
Posted: 04:30 PM Sep 20, 2023Updated: 04:30 PM Sep 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশাল মিডিয়ায় ভারতের একটি বিকৃত মানচিত্র শেয়ার করে রীতিমতো বিপাকে পড়লেন কানাডার জনপ্রিয় গায়ক শুভনীত সিং ওরফে শুভ। বিতর্কের জেরে বাতিল করা হয়েছে তাঁর মুম্বইয়ের কনসার্টও। যা হওয়ার কথা ছিল ২৩ থেকে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত। জনপ্রিয় টিকিট বুকিং অ্যাপ বুক মাই শোর তরফ থেকে জানানো হয়েছে, বাতিল হওয়া শুভর শোয়ের টিকিট ফিরিয়ে দেওয়া হবে।

Advertisement

[আরও পড়ুন: নাবালিকা নিগ্রহের মামলায় বড়সড় স্বস্তি নওয়াজের, অভিনেতার স্ত্রীকে সমন আদালতের]

ভারতীয় জনতা যুব মোর্চার কয়েকজন সদস্যের অভিযোগ গায়ক শুভ বিচ্ছিন্নতাবাদী খালিস্তানি কাজকর্মকে সমর্থন করেন। এমনকী, বিরাট কোহলিও তাঁর প্রিয় গায়ককে সোশাল মিডিয়ায় আনফলো করেছেন।

শুভর সোশ্যাল মিডিয়ায় ভারতের একটি বিকৃত মানচিত্র দেখা যায় যেখানে পাঞ্জাব, জম্মু এবং কাশ্মীর নেই। এতে ক্ষুব্ধ হয়েছেন অনেকে। এক ইংরেজি

সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, পঞ্জাব পুলিশ যখন অমৃতপাল সিংয়ের ব্যাপারে তল্লাশি চালাচ্ছিল তখন শুভ এই ছবিটি শেয়ার করেছিলেন।

ভারতীয় জনতা যুব মোর্চার প্রেসিডেন্ট তেজিন্দর সিং তিওয়ানা এই প্রসঙ্গে বলেছেন, ‘ভারতের যাঁরা শত্রু সেই খালিস্তানিদের এখানে কোনও জায়গা নেই। আমরা এই কানাডিয়ান গায়ককে ছত্রপতি শিবাজী মহারাজের জায়গায় অনুষ্ঠান করতে দেব না।

[আরও পড়ুন: ৪০০ কোটি টাকায় বিক্রি হয়ে গেল দেব আনন্দের বাংলো! কী হবে সেখানে?]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement