shono
Advertisement

Celebrity Durga Puja: ভালোবেসে পাশাপাশি, ষষ্ঠীতেই যশের হাত ধরে ঠাকুর দেখতে বেরোলেন নুসরত

একাধিক ছবি শেয়ার করেছেন তারকা যুগল।
Posted: 08:36 PM Oct 20, 2023Updated: 08:37 PM Oct 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজো এবার প্রতিপদ থেকেই শুরু হয়ে গিয়েছে। ঠাকুর দেখতে বেরিয়ে পড়েছেন মানুষ। কারও পছন্দ শ্রীভূমি, কারও আবার বালিগঞ্জ কালচারালের পুজো বেশি ভালো লেগেছে। নুসরত জাহান (Nusrat Jahan) ঠাকুর দেখতে বেরিয়েছেন ষষ্ঠীর দিন। তাও আবার নিজের কাছের মানুষ যশ দাশগুপ্তর (Yash Dasgupta) সঙ্গে।

Advertisement

সারা বছর কাজের ব্যস্ততা থাকে। অভিনয়ের পাশাপাশি নুসরতকে সাংসদ হিসেবেও নানা দায়িত্ব পালন করতে হয়। এবার আবার যশের বলিউড ছবি মুক্তি পেয়েছে। ‘ইয়ারিয়া ২’ ছবিতে দিব্যা খোসলা কুমারের বিপরীতে অভিনয় করেছেন বাংলার অভিনেতা। ফলে পুজোর (Durga Puja 2023) আগে তাঁর প্রচারের ব্যস্ততা ছিল। তবে পুজো মানে সমস্ত ব্যস্ততা ভুলে যাওয়া। চুটিয়ে আড্ডা, খাওয়া-দাওয়া আর ঠাকুর দেখা। যশ-নুসরতেরও সেলিব্রেশন শুরু হয়ে গিয়েছে।

[আরও পড়ুন: ভালো-মন্দের যুদ্ধে যোদ্ধা ‘গণপত’-এর উত্থান, অ্যাকশনেই ভরসা নায়ক টাইগার শ্রফের]

সিল্কের শাড়ি আর ব্রকেডের ব্লাউজ পরে সুন্দর করে সেজে ঠাকুর দেখতে বেরিয়েছিলেন নুসরত। যশের পরনে ছিল ক্যাজুয়াল শার্ট আর প্যান্ট। “শারদীয়ার শুভেচ্ছা রইল সবার জন্য…পুজো ভালো কাটুক| শুভ মহা ষষ্ঠী”, ক্যাপশনে একথা লিখেই একাধিক ছবি আপলোড করেছেন তারকা যুগল।

গোটা একটা বছরের অপেক্ষার পর উমার আগমন হয়। এই দিনগুলোর জন্যই অপেক্ষা করে থাকে বাঙালি। যশ-নুসরতরাও ব্যতিক্রম নন। পুজোর বিচারক হিসেবে বেরোতে হোক বা তারকা হিসেবে হাজিরা দিতে হোক, মণ্ডপে যখন ঢাক বেজে উঠে তারকা যুগলের মনও উৎফুল্ল হয়ে ওঠে। এই ছবিগুলি যেন তারই প্রমাণ।

[আরও পড়ুন: সিনেমা হলে হিট ‘রক্তবীজ’, ঢাক বাজিয়ে উমাবরণ মিমির, কচিকাচাদের নিয়ে মাতলেন পুজোয় ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement