shono
Advertisement

Celebrity Durga Puja: পুজো প্যান্ডেলে যাবেন? ‘অটোচালক’ হয়ে হাজির প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

দেখুন তারকার কাণ্ড।
Posted: 05:03 PM Oct 22, 2023Updated: 06:56 PM Oct 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির পর মাত্র তিন দিনে ২ কোটির বেশি ব্যবসা করেছে ‘দশম অবতার’। পুজো এবার প্রসেনজিতের। এমনটাই বলছেন অনুরাগীরা। এর মধ্যেই ভিন্ন ভূমিকায় দেখা গেল অভিনেতাকে। সোজা অটোয় উঠে বসলেন তিনি। ভাবখানা এমন যেন যাঁর প্রয়োজন হবে পুজোর (Durga Puja 2023) প্যান্ডেলে পৌঁছে দেবেন।

Advertisement

গল্প নয় সত্যি! এই ঘটনা ঘটেছে হাজরা পার্ক দু্র্গোৎসবে (Hazra Park Durgotsab)। এবার হাজরা পার্কের থিম ‘তিন চাকার গল্প’। অটোর মতো তিন চাকা সম্বলিত যানকে সম্মান জানাতেই এই থিম সাজানো হয়েছে। তাতেই এই কাণ্ড ঘটিয়েছেন সুপরাস্টার। আসলে মণ্ডপে প্রতিমা দর্শন করতে গিয়েছিলেন প্রসেনজিৎ। মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায় আর দুর্গোৎসব কমিটির যুগ্ম সম্পাদকের সঙ্গে দেখা করেন তিনি। তার পর দুর্গা প্রতিমাকে প্রণাম করেন। প্রণাম, অঞ্জলি সেরে এসেই অটোয় উঠে পড়েন প্রসেনজিৎ (Prosenjit Chatterjee)। সোজা বসে পড়েন চালকের আসনে।

[আরও পড়ুন: উৎসবের দিনে হাজতবাসের সাজা অভিনেতা দলিপ তাহিলের, কোন অপরাধে?]

সিনেমায় অটোচালকের চরিত্রে অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এবার পুজো প্যান্ডেলের অটোয় বসে পড়লেন চালকের আসনে। পুজোর মরশুমে বেশ খোশমেজাজে ছিলেন ‘মিস্টার ইন্ডাস্ট্রি’। হবেন নাই বা কেন! ‘দশম অবতার’ সমালোচকদের পাশাপাশি দর্শকদেরও মন পেয়েছে।

সৃজিত মুখোপাধ‌্যায়ের পরিচালনায় ‘দশম অবতার’-এ ফের একবার প্রবীর রায়চৌধুরীর চরিত্রে অভিনয় করেছেন প্রসেনজিৎ। ‘বাইশে শ্রাবণ’ এবং ‘ভিঞ্চিদা’-র ডবল প্রিক্যুয়েল এই ছবিতে তাঁর সঙ্গে আবার ‘খোকা’ হিসেব জুটি বেঁধেছেন অনির্বাণ ভট্টাচার্য। ওদিকে আবার যিশু সেনগুপ্ত, জয়া আহসানের মতো দাপুটের অভিনেতারা রয়েছেন।

[আরও পড়ুন: মণ্ডপে খোশমেজাজে জয়া বচ্চন, রানির সঙ্গে বসে পাত পেড়ে ভোগ খেলেন কিয়ারা আডবাণী ]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement