shono
Advertisement

ব্লাউজ ছাড়াই হট ফটোশুট প্রিয়াঙ্কার, ভাইরাল ভিডিও ঘিরে বিতর্ক

দেখুন সেই বিতর্কিত ভিডিও। The post ব্লাউজ ছাড়াই হট ফটোশুট প্রিয়াঙ্কার, ভাইরাল ভিডিও ঘিরে বিতর্ক appeared first on Sangbad Pratidin.
Posted: 08:11 PM Jun 07, 2019Updated: 08:41 PM Jun 07, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিক জোনাসকে বিয়ে করার পর থেকে প্রায় প্রতিনিয়তই খবরের শিরোনামে থাকছেন প্রিয়াঙ্কা চোপড়া। কখনও নিকের সঙ্গে তাঁর সম্পর্ককে ঘিরে জল্পনা বেড়েছে ভক্তমহলে, তো কখনও আবার ট্রোলের শিকার হয়েছেন সাজ নিয়ে। সাম্প্রতিক অতীতে মেট গালা রাউন্ডে ‘ক্যাম্প লেডি’র বেশে নেটিজেনদের সমালোচনার মুখে পড়েছিলেন প্রিয়াঙ্কা। যদিও সেই সমালোচনা কতটা যুক্তিযুক্ত ছিল তা নিয়ে প্রশ্ন উঠেছে বিভিন্ন মহলে। সেই বিতর্কের রেশ কাটতে না কাটতেই ফের পোশাক বিতর্কে জড়ালেন ‘দেশি গার্ল’।

Advertisement

[আরও পড়ুন:  ‘বাইক আরোহী বুকে ঘুষি মেরে পালায়,’ ভয়াবহ অভিজ্ঞতার কথা শেয়ার করলেন কঙ্গনা ]

এবারের বিতর্কের বিষয় প্রিয়াঙ্কার ৬ গজের কেরামতি। আরেকটু খোলসা করে বললে, দেশি গার্লের শাড়ি পড়ার স্টাইল নিয়ে বিতর্ক শুরু হয়েছে। কারণ, এক বিশেষ ফটোশুটের জন্য তাঁকে ব্লাউজ ছাড়াই শাড়ি পরতে হয়েছিল। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেই ছবিই পোস্ট করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। আর তাঁর এইভাবে শাড়ি পরা নিয়ে নেটদুনিয়ায় শুরু হয়েছে জোর বিতর্ক। প্রচলিত ভারতীয় প্রথায় ব্লাউজের সঙ্গে শাড়ি না পরায় নেটিজেনদের রোষের মুখে পড়তে হয়েছে প্রিয়াঙ্কা। দেশীয় সংস্কৃতিকে তিনি অপমান করেছেন বলেও অভিযোগ উঠেছে। তবে শুধু যে নিন্দা জুটেছে এমনটাই নয়। শাড়িকে বিশ্বের দরবারে তুলে ধরার জন্য নেটিজেনদের একাংশ আবার প্রিয়াঙ্কার সাহসিকতার প্রশংসাও করেছেন।

[আরও পড়ুন:  ‘স্টেরয়েডেই বেঁচে আছি’, কোন কঠিন অসুখে আক্রান্ত একদা বিশ্বসুন্দরী? ]

প্রসঙ্গত, ব্লাউজ ছাড়া ওই সাহসী ফটোশুট করা হয়েছিল এক বিখ্যাত মার্কিন ফ্যাশন ম্যাগাজিনের প্রচ্ছদের জন্য। ফ্যাশন ম্যাগাজিন ‘ইনস্টাইল’-এর জুলাই সংখ্যার ‘প্রচ্ছদ কন্যা’ হিসাবে সাহসী অবতারে দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে। ব্লাউজ ছাড়াই এই নতুন ভঙ্গিতে শাড়ি পড়ে কিন্তু দিব্যি লাগছে তাঁকে। নিন্দুকেরা বলছেন, নিক জোনাসকে বিয়ে করার পর থেকে বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না দেশি গার্লের। 

The post ব্লাউজ ছাড়াই হট ফটোশুট প্রিয়াঙ্কার, ভাইরাল ভিডিও ঘিরে বিতর্ক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement