Advertisement

‘সোনু নিগমের সঙ্গে কুখ্যাত ডন আবু সালেমের সম্পর্ক ছিল!’, বিস্ফোরক ভূষণ কুমারের স্ত্রী দিব্যা

05:41 PM Jun 25, 2020 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “সোনু নিগমের সঙ্গে আবু সালেমের যোগাযোগ ছিল”, বিস্ফোরক মন্তব্য বলিউড অভিনেত্রী তথা নবাগতা পরিচালক দিব্যা কুমার খোসলার, যিনি টি-সিরিজের বর্তমান কর্ণধার ভূষণ কুমারের স্ত্রী।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

প্রসঙ্গত, দিন কয়েক ধরেই সোনু নিগম এবং টি-সিরিজ (T-Series) ইস্যু নিয়ে সরগরম নেটদুনিয়া। “টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমার মিউজিক ইন্ডাস্ট্রির মাফিয়া!” সোনু নিগমের মন্তব্যে এই ইঙ্গিত পাওয়ার পর থেকে সংগীত জগতের একের পর এক তারকা- মোনালি ঠাকুর, আদনান শামি সরব হয়েছেন বলিউডে স্বজনপোষণের বিরুদ্ধে। এবার সোনু নিগমের মন্তব্যের প্রেক্ষিতেই বিস্ফোরক অভিযোগ আনলেন ভূষণ কুমারের স্ত্রী তথা বলিউড অভিনেত্রী দিব্যা কুমার খোসলা (Divya Kumar Khosla)।

কেন আবু সালেমের সঙ্গে সোনুর যোগযোগের কথা বললেন দিব্যা? ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে সেই বিষয়ে মুখ খুলেছেন অভিনেত্রী-পরিচালক। ভূষণ-ঘরণির অভিযোগ, “গুলশন কুমারের মৃত্যুর পর তাঁর স্বামী ভূষণের কাঁধে সব দায়িত্ব এসে পড়ে প্রযোজনা সংস্থার। সেসময়ে ভূষণ (Bhushan Kumar) যথেষ্ট অনভিজ্ঞ ছিলেন। তখন তাঁর বয়স ছিল মাত্র ২০ বছর। তখনই সংস্থার কর্ণধার হিসেবে একটা বিপদে পড়ে তিনি একটা সাহায্য চাইতে গিয়েছিলেন সোনু নিগমের কাছে। ভূষণের আরজি ছিল, আবু সালেমের থেকে তাঁকে ও তাঁর সংস্থাকে যেন তিনি রক্ষা করেন। সেটাকেই এখন হাতিয়ার করছেন সোনু নিগম (Sonu Nigam)।”

এর পাশাপাশি দিব্যা সোনু নিগমের উদ্দেশে প্রশ্ন ছুঁড়েছেন যে, “কেন ভূষণকে আপনার কাছে যেতে হয়েছিল, আবু সালেমের থেকে বাঁচতে? সোনু নিগমের সঙ্গে কি তাহলে আবু সালেমের সম্পর্ক ছিল? তদন্ত হোক। হ্যাঁ, আমি বলছি সোনু নিগম-আবু সালেমের সম্পর্ক ছিল। তাই ভূষণজি ওর কাছে গিয়েছিল।”

[আরও পড়ুন: নিষেধাজ্ঞা উড়িয়ে ইউটিউবে আতিফ আসলামের গান! মহারাষ্ট্র নবনির্মাণ সেনার রোষে T-Series]

ওই একই ভিডিওতে সোনুকে ‘অকৃতজ্ঞ’ বলে কটাক্ষ করেন দিব্যা খোসলা কুমার। তিনি বলেন, ”সোনু নিগম দিল্লির রামলীলা ময়দানে ৫টাকার বিনিময়ে গান গাইতেন। তাঁর প্রতিভার কথা জানতে পেরে সোনুজিকে মর্যাদা দিয়েছিলেন টি-সিরিজের প্রতিষ্ঠাতা গুলশন কুমার (ভূষণ কুমারের বাবা)। তখন সোনু নিগমের বয়স ছিল মাত্র ১৮ বছর। আজ সোনু নিগম কি সবকিছু ভুলে গিয়েছেন?”

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

দিন কয়েক আগে এই তর্ক-বিতর্কের আবহেই সোনু ভূষণ কুমারকে হুঁশিয়ারি দিয়েছেন যে, “আমার এবার ভুষণ কুমার এর নাম নিতেই হবে। ভুল লোকের সঙ্গে চ্যালেঞ্জ নিয়েছ তুমি। সেই দিনের কথা ভুলে গিয়েছো, যেদিন তুমি আমার বাড়ি এসে আমাকে একটা অ্যালবামে গান গাওয়ার জন্য কাকুতি-মিনতি করেছিলে। আমার কাছে অনুরোধ করেছিলে সুব্রত রায়, মিতা ঠাকরে, বাল ঠাকরের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার জন্য! আবু সালেমের হাত থেকে বাঁচানোর জন্য অনুরোধ করেছিলে। মনে আছে সেই দিনগুলো? মারিনা কুয়ারকে মনে আছে তো? আমি জানি না, কিন্তু মিডিয়া জানে তিনি কেন চলে গিয়েছিলেন। মাফিয়ারা এভাবেই কাজ করে। তার ভিডিওটি কিন্তু এখনও আমার কাছে আছে। আমার সঙ্গে ঝামেলা করতে এলে আমি কিন্তু আমার ইউটিউব চ্যানেলে সেই ভিডিও আপলোড করব। আমার সঙ্গে ঝামেলা করার সাহস কোরো না।” সোনুর এই মন্তব্যের প্রেক্ষিতেই দিব্যা খোসলা মুখ খুলেছেন স্বামীর হয়ে।

[আরও পড়ুন: ‘প্রতিশ্রুতি দিয়েও কাজ দেননি করণ ও শাহরুখ’, গুরুতর অভিযোগ প্রয়াত অভিনেতা ইন্দরের স্ত্রী’র]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post ‘সোনু নিগমের সঙ্গে কুখ্যাত ডন আবু সালেমের সম্পর্ক ছিল!’, বিস্ফোরক ভূষণ কুমারের স্ত্রী দিব্যা appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next