shono
Advertisement
Bobby Deol

পাপারাজ্জিদের ধাক্কা! নিরাপত্তরক্ষীদের জোর ধমক দিলেন ববি দেওল, ভাইরাল ভিডিও

ববির এমন ব্যবহার দেখে আপ্লুত অনুরাগীরা।
Posted: 12:30 PM Apr 26, 2024Updated: 12:31 PM Apr 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অ্যানিম্যাল ছবিতে খতরনাক লুকে হইচই ফেলে দিয়েছিলেন অভিনেতা ববি দেওল। কিন্তু পর্দায় বাইরে ববি যে একেবারেই আলাদা মানুষ, তা সম্প্রতি ফের প্রমাণ দিলেন।

Advertisement

ব্য়াপারটা একটু বিশদে বলা যাক। সোশাল মিডিয়ায় সম্প্রতি ববি দেওলের একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে, মুম্বইয়ের একটি শপিং মলে ঢুকছিলেন ববি দেওল। আর সেখানেই পৌঁছে যায় পাপারাজ্জিরা। ববি দেওলের ছবি তুলতে গিয়ে ছবি শিকারিরা ববির একেবারে কাছে পৌঁছে যায়। আর তখনই ববি নিরাপত্তারক্ষীদের জোর ধমক দেনষ স্পষ্টই বলেন, ''ওদের সঙ্গে এমন আচরণ করবে না!'' ববির এমন ব্যবহার দেখে আপ্লুত অনুরাগীরা।

[আরও পড়ুন: কাঞ্চনের ‘জিপ-বিভ্রাটে’ হেসে খুন প্রাক্তন পিঙ্কি, কী বলছেন?]

রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’ ছবিতে মেরেকেটে ছিলেন পনেরো মিনিট। কিন্তু এই পনেরো মিনিটেই মন জয় করেছেন দর্শকদের। ‘জামাল কুদু’ নাচ থেকে ববি দেওলের ‘আব্রার’ চরিত্রে দারুণ অভিনয় ‘অ্যানিম্যাল’ ছবির বড় চমক। যত দিন যাচ্ছে, ততই যেন জনপ্রিয় হচ্ছে ‘অ্যানিম্যাল’ ছবির এক হিংস্র চরিত্র আব্রার। আর সেই কারণেই এবার ‘অ্যানিম্যাল পার্ট টু’ অর্থাৎ ‘অ্যানিম্যাল পার্ক’ শুধু নয়, পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা এবার তৈরি করতে চলেছেন আব্রারকে নিয়ে নতুন আরেকটি ছবি। আব্রারের উত্থান ও পতনই হবে এই ছবির গল্প। কীভাবে ‘অ্যানিম্যাল’ রণবীরের সঙ্গে শত্রুতা শুরু ববির, তাই উঠে আসবে এই নতুন ছবিতে।

শোনা যাচ্ছে, এই ছবির নায়কই হবেন ববি দেওল। রণবীরকে নাকি দেখা যাবে খুব অল্প সময়ের জন্য। অর্থাৎ ‘অ্যানিম্যাল’ ছবির ঠিক উলটোটা ঘটবে নতুন এই ছবিতে। নির্মাতা বলছেন, আব্রারের জনপ্রিয়তার জন্যই একটি স্পিন অফ ছবি তৈরি হওয়া দরকার। সূত্রের খবর, যশরাজ ফিল্মস ইতিমধ্যেই ‘গুপ্তচর ব্রহ্মাণ্ড’ তৈরি করেছে। ‘অ্যানিম্যাল’ নিয়েও এ রকম ব্রহ্মাণ্ড তৈরি করার কথা ভাবছেন পরিচালক ভাঙ্গা।

[আরও পড়ুন: ‘গদ্দার’ শব্দে আপত্তি! ‘চাইলে মিঠুনদাকে কিডনি দিতে পারি’, সাফ কথা দেবের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’ ছবিতে মেরেকেটে ছিলেন পনেরো মিনিট।
  • রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’ ছবিতে মেরেকেটে ছিলেন পনেরো মিনিট।
Advertisement