Advertisement

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত জনপ্রিয় তামিল অভিনেতা বিবেক

01:13 PM Apr 17, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হৃদরোগে আক্রান্ত হয়ে জনপ্রিয় তামিল কৌতুক অভিনেতা বিবেকের (Vivekh) মৃত্যু হল। আজ শনিবার সকালে চেন্নাইয়ের (Chennai) একটি হাসপাতালে মৃত্যু হয় তাঁর। শুক্রবার তাঁকে অচৈতন্য অবস্থায় বাড়ি থেকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়। বৃহসস্পতিবার সকালে তিনি করোনার টিকা নিয়েছিলেন। তবে চিকিৎসকরা জানিয়েছেন, করোনা টিকার নেওয়ার সঙ্গে তাঁর মৃত্যুর কোনও সম্পর্ক নেই।

Advertisement

বিবেক দক্ষিণ ভারতীয় সিনেমায় বেশ জনপ্রিয় একটি মুখ। রজনীকান্ত (Rajinikanta), কমল হাসানদের (Kamal Haasan) মতো প্রায় সব বড় অভিনেতার সঙ্গেই স্ক্রিন শেয়ার করেছেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৯ বছর। শুক্রবার সকালে নিজের বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে জ্ঞান হারান। তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

বিবেকের মৃত্যুর পর হাসপাতালের তরফে জানানো হয়, তাঁর একটি ধমনী ১০০ শতাংশ বন্ধ হয়ে গিয়েছিল। করোনারি অ্যাঞ্জিগ্রাম করা হয় পরে অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়। মেডিক্যাল বুলেটিনে জানানো হয়, তাঁকে ইসিএও সাপোর্টের রাখা হয়েছে। যেখানে তাঁর শরীরে পাম্প করে অক্সিজেন এবং রক্ত দিতে হচ্ছিল। কিন্তু শেষ পর্যন্ত তাঁকে বাঁচানো যায়নি। আজ সকাল সাড়ে চারটা নাগাদ তাঁর মৃত্যু হয়।

[আরও পড়ুন: স্টেশন থেকে দৌড়ে পালাচ্ছেন শয়ে শয়ে যাত্রী, জানেন আসল কারণ?]

এর আগে বৃহস্পতিবার সকালে তিনি তামিলনাড়ুর স্বাস্থ্য সচিবের উপস্থিতিতে করোনা টিকা নেন। সাধারণ মানুষ যাতে করোনার টিকা নিতে আরও উৎসাহিত হন তার জন্য তিনি নিজেই এগিয়ে এসে এই কর্মসূচিতে অংশ নেন।

১৯৮৭ সালে তিনি সিনেমার পর্দায় পা রাখেন। তাঁর অভিনয় দক্ষতা খুব দ্রুত তাঁকে জনপ্রিয় করে তোলে। ২০০৯ সালে পদ্মশ্রী-সহ জিতে নিয়েছেন ছোট বড় একাধিক পুরস্কার। কিন্তু ২০১৫ সালে তাঁর ব্যক্তিগত জীবনে নেমে আসে শোকের ছায়া। মাত্র ১৩ বছর বয়সে তাঁর ছেলে মারা যায়। সেই শোকের ছায়া তার পরিবার পুরোপুরি কাটিয়ে ওঠার আগেই চলে গেলেন বিবেক।

[আরও পড়ুন: হাডসন নদীতে ভারতীয় গণিতজ্ঞের মৃতদেহ, কারণ নিয়ে ধোঁয়াশা]

Advertisement
Next