আমাজন প্রাইমের নতুন সিরিজে রাইমা-সঞ্জয়, প্রকাশ্যে ‘দ্য লাস্ট আওয়ার’-এর ট্রেলার

04:12 PM May 07, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জীবনের এমনও কিছু রহস্য থাকে যা যুক্তি-তর্কের বাইরে। আবার মানুষের মনের ভিতরে কী লুকিয়ে রয়েছে, তাও জানা বেশ কষ্টসাধ্য। কিন্তু মানুষ জানতে চায়। তাঁর মনে জিজ্ঞাসা থাকে। আর এই জিজ্ঞাসার উত্তর খুঁজতে গিয়ে নতুন পথের সন্ধান মেলে। রহস্য এবং অলৌকিকতার মেলবন্ধনে এই নতুন পথের কথাই তুলে ধরা হয়েছে আমাজন প্রাইম ভিডিওর নতুন সিরিজ ‘দ্য লাস্ট আওয়ার’-এর (The Last Hour) ট্রেলারে।  যা ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রাইমা সেন (Raima Sen)। 

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raima Sen (@raimasen)

Advertising
Advertising

[আরও পড়ুন: বাংলার পরিস্থিতি নিয়ে ‘ভুয়ো’ তথ্য সোশ্যাল মিডিয়ায়, কঙ্গনার বিরুদ্ধে FIR দায়ের তৃণমূল মুখপাত্রের]

শুক্রবারই প্রকাশ্যে এসেছে সাসপেন্স ও সুপারন্যাচরাল থ্রিলারে ট্রেলারটি। সিরিজে পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাচ্ছে সঞ্জয় কাপুরকে (Sanjay Kapoor)। তাঁর সহকারীর ভূমিকায় রয়েছেন সাহানা গোস্বামী (Shahana Goswami)। সিরিজে রাইমা সেনকে দেখা যাচ্ছে গৃহবধূর চরিত্রে। সম্ভবত তাঁর চরিত্রের সঙ্গেই রহস্যের কোনও বড় সূত্র রয়েছে বলে ট্রেলার দেখে মনে হচ্ছে। এছাড়াও সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন কর্মা টাকাপা, শেইলি ক্রিশেন, রবিন তামাং, মন্দাকিনী গোস্বামী।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

আমাজন প্রাইমের (Amazon Prime Video) নতুন এই সিরিজের আটটি এপিসোড পরিচালনা করেছেন অমিত কুমার (Amit Kumar)। এর আগে নওয়াজউদ্দিন সিদ্দিকি অভিনীত ‘মনসুন শুটআউট’ সিনেমা তৈরি করেছিলেন তিনি। বলিউডে লেখক হিসেবেও পরিচিতি রয়েছে তাঁর। অনুপমা মিনজের সঙ্গে যৌথভাবে সিরিজটি প্রযোজনাও করেছেন অমিত। সিরিজে কার্যনির্বাহী প্রযোজক হিসাবে কাজ করেছেন অস্কারজয়ী পরিচালক আসিফ কাপাডিয়া। ২০১৯ সালে মারাদোনাকে (Diego Maradona) নিয়ে তথ্যচিত্র তৈরি করে প্রশংসা পেয়েছিলেন আসিফ। এটিই তাঁর প্রথম ভারতীয় ওয়েব সিরিজ। ১৪ মে থেকে আমাজন প্রাইমে দেখা যাবে সিরিজটি।

[আরও পড়ুন: শিশুদের বাংলা পাঠ্যবইতে সুশান্ত সিং রাজপুতের ছবি! কী বলছেন নেটিজেনরা?]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next