অ্যাঞ্জিওপ্লাস্টির পর এ কী চেহারা পরিচালক অনুরাগ কাশ্যপের! ভাইরাল মেয়ে আলিয়ার পোস্ট

09:31 PM May 30, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কিছুদিন সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকার পর অবশেষে সামনে এলেন বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপ (Anurag Kashyap)। তবে নিজে থেকে নন। তাঁর একটি ভিডিও নিজের ইনস্টা-স্টোরিতে পোস্ট করলেন অনুরাগের মেয়ে আলিয়া। সেখানেই নয়া লুকসে সামনে এলেন গ্যাংস অফ ওয়াসেইপুরের পরিচালক। যা দেখে রীতিমতো চমকে গেলেন তাঁর ভক্তরাও। সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়ে গিয়েছে সেই ছবি।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

মাথায় নেই একফোঁটা চুল, মোটা ভ্রু জোড়া লাগানো, গাল ভর্তি চাপদাড়ি, আর গলায় ঝুলছে মাস্ক। সম্প্রতি বাবার একটি ছোট্ট ভিডিও নিজের ইনস্টা স্টোরিতে পোস্ট করেছিলেন আলিয়া। সেখানেই এমন বেশে ধরা দিয়েছেন অনুরাগ। ক্যামেরা তাঁর মুখের দিকে এগিয়ে যেতেই অনুরাগ বলেও ওঠেন, “আমি ভীষণই অন্ধ।” এরপরই পোস্টটি মুহূর্তে ভাইরালও হয়ে যায়। অনেকেই প্রিয় পরিচালকের এরকম লুকস দেখে ঘাবড়েও যান।

দেখুন ছবিটি:

Advertising
Advertising

সৌজন্যে: আলিয়া কাশ্যপের ইনস্টা স্টোরি

[আরও পড়ুন: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ‘ধর্ষণ’ ও প্রতারণার অভিযোগে গ্রেপ্তার কঙ্গনার দেহরক্ষী]

আসলে গত সপ্তাহেই বুকে অসহ্য ব্যথা নিয়ে মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে তড়িঘড়ি ভরতি করা হয়েছিল বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপকে। এরপরই তাঁর হার্টে বেশ কিছু ব্লকেজ ধরা পড়ে। তারপরই গ্যাংস অফ ওয়াসেইপুরের পরিচালকের অ্যানজিওপ্লাস্টি করা হয়। হাসপাতালে ভরতি থাকার পর কয়েকদিন আগেই বাড়ি ফেরেন তিনি। এখন আগের চেয়ে অনেকটাই সুস্থ এবং ভাল আছেন অনুরাগ। পরিচালকের সার্জারির খবর জানিয়েছেন তার মুখপাত্র। তারপর গত শনিবারই মেয়ে আলিয়া কাশ্যপের ইনস্টা-স্টোরিতে দেখা যায় পরিচালককে। কিন্তু এ কোন অনুরাগ, ছবি দেখেই মাথায় হাত ভক্তদের।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

প্রসঙ্গত, সম্প্রতি নিজের নতুন ছবি ‘দোবারা’র (DoBaaraa) শুটিং শেষ করেছেন অনুরাগ কশ্যপ। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তাঁর পছন্দের অভিনেত্রী তথা বন্ধু তাপসী পান্নু (Taapsee Pannu)। রয়েছেন টলিপাড়ার অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ও (Saswata Chatterjee)। পরিচালনার পাশাপাশি চুটিয়ে অভিনয় করছেন অনুরাগ। কিছুদিন আগেই অনিল কাপুরের (Anil Kapoor) সঙ্গে ‘একে ভার্সাস একে’ ছবিতে অভিনয় করে প্রশংসা পেয়েছিলেন তিনি। তবে নিজের সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য একাধিকবার বিতর্কে জড়িয়েছেন বলিউড তারকা।

[আরও পড়ুন: ‘যশে’র ধাক্কায় জলের তলায় গ্রাম, জুটছে না খাবার, দুর্গতদের পাশে নীল-তৃণা]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next