মা হতে চলেছেন নুসরত? সম্পর্কের টানাপোড়েনের মাঝে নয়া গুঞ্জন

06:16 PM Jun 04, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দাম্পত্য সম্পর্ক নিয়ে টানাপোড়েনের জল্পনা মাথাচাড়া দিয়েছিল আগেই। শোনা গিয়েছিল নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে নাকি এক বাড়িতে থাকছেন না নুসরত। তারই মাঝে অভিনেতা যশকে নিয়ে তৈরি হয় জল্পনা। দু’জনে বেশ কাছাকাছি চলে এসেছেন বলেই কানাঘুষো শোনা যাচ্ছে। তারই মাঝে এবার নয়া গুঞ্জনে হইচই শুরু হয়ে গিয়েছে। সূত্রের খবর, মা হতে চলেছেন নুসরত। যদিও এ বিষয়ে অভিনেত্রী-সাংসদের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Advertisement

টলিপাড়ায় নিজের জমি তৈরির প্রায় সঙ্গে সঙ্গে রাজনীতিতে হাতেখড়ি নুসরতের (Nusrat Jahan Ruhi)। বর্তমানে বসিরহাট কেন্দ্রের জয়ী সাংসদ তিনি। ২০১৯ সালের জুন মাসে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে চার হাত এক হয় তাঁর। এলাহি বিয়ে নিমেষেই চলে আসে শিরোনামে।

Advertising
Advertising

সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি, ভিডিও শেয়ার করেন নুসরত। যা তাঁদের সুখী দাম্পত্যের চিহ্নই বহন করত। কিন্তু বছরখানেকের মধ্যেই বদলে গেল সব কিছু। বেশ কয়েক মাস আগে থেকেই শোনা যাচ্ছে নিখিল-নুসরতের সম্পর্ক উষ্ণতা হারিয়েছে। আগের মতো একসঙ্গে কোনও অনুষ্ঠানেই দেখাও যায় না তাঁদের। নিখিল এবং নুসরত এক বাড়িতে থাকেন না বলেও খবর।

[আরও পড়ুন: মান-অভিমান ভুলে এক হতে চলেছেন রাহুল-প্রিয়াঙ্কা? ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে জোর জল্পনা]

এদিকে, গত কয়েক মাসে অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dashgupta) সঙ্গে ‘ঘনিষ্ঠতা’ বেড়েছে নুসরতের। রাজস্থানের আজমেরে একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের। আবার কখনও ডিনার কিংবা কফি ডেটেও দেখা গিয়েছে দু’জনকে। টলিপাড়ায় কান পাতলেই শোনা যায়, যশের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়ে পড়েছেন নুসরত। দু’জনে ঘর বাঁধার ভাবনাচিন্তা করছেন বলেও দাবি করেন কেউ কেউ।

যদিও সে বিষয়ে একটি বাক্যও খরচ করেননি নুসরত। এবার নয়া চমক। শোনা যাচ্ছে, মা হতে চলেছেন নুসরত। অন্তঃসত্ত্বা নাকি সন্তান দত্তক নিতে চলেছেন নুসরত? সে ব্যাপারে যদিও বসিরহাটের তৃণমূল সাংসদ এখনও কিছুই বলেননি।

[আরও পড়ুন: ‘ভালবাসা ভালবাসাই’, প্রেমের সমানাধিকার উদযাপনের পক্ষে সোচ্চার মিমি]

Advertisement
Next