Advertisement

‘দেশছাড়া করা উচিত’, গর্ভনিরোধকের বিজ্ঞাপনের ছবি পোস্ট করে প্রবল সমালোচিত নুসরত

11:38 AM Jun 14, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিখিল জৈনের বিবাহিত স্ত্রী নন, তাঁর সঙ্গে লিভ ইন করতেন। বিবৃতি দিয়ে ‘দাম্পত্য’ সম্পর্কের হাল হকিকত স্পষ্ট করে দিয়েছেন বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। তারই মাঝে খবর ছড়ায়, মা হতে চলেছেন নুসরত।সামনে এসেছে তাঁর বেবি বাম্পের ছবি। এই প্রেক্ষাপটে এবার গর্ভনিরোধকের বিজ্ঞাপনের জন্য নেটদুনিয়ায় প্রবল সমালোচিত নুসরত।

Advertisement

সম্প্রতি ইনস্টাগ্রামে গর্ভনিরোধকের বিজ্ঞাপন সংক্রান্ত একটি পোস্ট করেন নুসরত। সম্পর্ক এবং অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে গুঞ্জনের ফলে অভিনেত্রীর ইনস্টা অ্যাকাউন্ট এখন সকলের নজরে। তাই গর্ভনিরোধকের বিজ্ঞাপন সংক্রান্ত পোস্টটিও নেটিজেনদের নজর এড়ায়নি।

ওই পোস্টের কমেন্ট বক্সে সমানে মন্তব্য যোগ হয়েই চলেছে। তাঁর সন্তানের বাবা কে, বারবার সেই প্রশ্ন নুসরতের দিকে ছুঁড়ে দেওয়া হয়েছে।

গর্ভনিরোধক তো কাজই করল না, এহেন কটাক্ষেরও শিকার হতে হয়েছে তারকা সাংসদকে।

[আরও পড়ুন: দক্ষিণী সুপারস্টার বিজয়ের সুপারহিট ‘মাস্টার’ ছবির রিমেকে সলমন? জল্পনা তুঙ্গে]

নিখিলের পাশে দাঁড়িয়ে কেউ কেউ তো আবার তাঁর বিবৃতির প্রসঙ্গ টেনে চরিত্র নিয়েও প্রশ্ন তুলতে শুরু করে দিয়েছে।

শুধু তাই নয় অভিনেত্রীকে দেশছাড়া করা উচিত বলেও দাবি নেটিজেনদের একাংশের। কেউ কেউ আবার নুসরতের সঙ্গে শ্রাবন্তীর তুলনা টানতেও ব্যস্ত। কারণ, একাধিক বৈবাহিক সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী শ্রাবন্তীও। সম্পর্ক নিয়ে মুখ খোলার পর থেকে নুসরতকে আর সম্মান করা কার্যত অসম্ভব বলেও দাবি কারও কারও।

উল্লেখ্য, ২০১৯ সালে ঘটা করে নিখিল জৈনকে ‘বিয়ে’ করেছিলেন নুসরত। সিঁদুর পরে নববধূর বেশে বহুবার দেখা গিয়েছে তাঁকে। লোকসভার সাইটেও নিজেকে নিখিল ঘরনি বলেই উল্লেখ করেছেন নুসরত। তবে এক বছর কাটতে না কাটতেই পট পরিবর্তন। নিখিলের সঙ্গে লিভ ইন করতেন বলেই জানিয়ে দিয়েছেন অভিনেত্রী। তাঁদের দু’জনের সম্পর্কের মাঝে চলে এসেছে অভিনেতা যশ দাশগুপ্তের নামও। তাঁর সঙ্গে ‘ঘনিষ্ঠতা’র ফলে নিখিলের সঙ্গে সম্পর্কের অবনতি বলেই গুঞ্জন। তবে নুসরতের বেবি বাম্পের ছবি সামনে আসার পর থেকে সন্তানের বাবা কে, সেই প্রশ্নেই আপাতত সরগরম সর্বত্র। সে ব্যাপারে অবশ্য মুখে কুলুপ তৃণমূল সাংসদের।

[আরও পড়ুন: সত্যিই কি লড়েছিলেন আন্ডারটেকারের সঙ্গে? ছবির ২৫ বছরে খোলসা করলেন অক্ষয়

Advertisement
Next