Advertisement

Raj Kundra-র গ্রেপ্তারির জের, রিয়ালিটি শো থেকে বাদ পড়ছেন Shilpa Shetty

06:00 PM Jul 21, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় আছে, পতীর পুণ্যেই সতীর পুণ্য। কিন্তু শিল্পা শেট্টির ক্ষেত্রে তা পাল্টে গিয়ে পতীর কর্মে সতীর শাস্তি! রাজ কুন্দ্রা (Raj Kundra) এমন এক কাণ্ড করে বসলেন, যে এখন তাঁর স্ত্রী শিল্পা শেট্টিকে (Shilpa Shetty) নিয়ে টানা হ্যাঁচড়া। নিজে তো শ্রীঘরে। আর অন্যদিকে শিল্পা নিজের বাড়ি ছেড়ে বোনের বাড়িতে গিয়ে উঠেছেন। আর এবার মাথায় যেন বাজ পড়ল শিল্পার। শিল্পার হাতে সিনেমা তো প্রায় নেই, একটা নাচের শোয়ে বিচারক হিসেবে টাকা রোজগার করছিলেন কোনওরকমে। রাজ কুন্দ্রার কারণে সে শো এবার গেল হাত ফসকে! হ্যাঁ, বলিউডের গুঞ্জনে শোনা যাচ্ছে এমনটাই। শোনা যাচ্ছে শিল্পাকে সরিয়ে নাকি করিশ্মা কাপুরকে (Karisma Kapoor) বিচারক হিসেবে আনতে চলেছে শোয়ের প্রযোজক সংস্থা।

Advertisement

গপ্পোটা হল, সোমবার পর্ন ছবি তৈরির অভিযোগে মুম্বই পুলিশের হাতে গ্রেপ্তার হন রাজ কুন্দ্রা। আপাতত রাজকে রাখা হয়েছে পুলিশি হেফাজতে। তারপর থেকেই নানা মহলে রাজের সঙ্গে যুক্ত হচ্ছে শিল্পার নাম। একে একে সামনে আসছে রাজের কুকীর্তি। সোশ্যাল মিডিয়াতেও রাজকে টেনে শিল্পা শেট্টিকে নানারকম কু-মন্তব্য করছে নেটিজেনরা। অন্যদিকে, বুধবার এক সাংবাদিক বৈঠকে মুম্বই পুলিশের সন্দেহের তালিকাতেও উঠে আসে শিল্পা শেট্টির নাম। স্বাভাবিকভাবেই শিল্পা পড়েছেন নতুন বিপাকে। 

[আরও পড়ুন: Raj Kundra-র পর্ন ছবি তৈরির ব্যবসায় Shilpa Shetty কি জড়িত? মুম্বই পুলিশের বয়ানে বেরিয়ে এল সত্য!]

‘সুপার ড্যান্সার’-এর (Super Dancer 4 ) শুরুর দিন থেকেই এই শোয়ের বিচারক হিসেবে ছিলেন শিল্পা। এই রিয়ালিটি শোর চার নম্বর পর্বেও শিল্পা ছিলেন বিচারক। টিআরপির দিক থেকে এই শো বেশ জনপ্রিয়। তবে সূত্রের খবর অনুযায়ী, রাজ কুন্দ্রার গ্রেপ্তারের পর শিল্পা যদি এই শোয়ে বিচারকের আসনে বসেন তাহলে কিছুটা হলেও টিআরপিতে প্রভাব পড়তে পারবে। আপাতত এই ভয়ই পাচ্ছে শোয়ের প্রযোজক সংস্থা। তাই টিআরপি বাঁচাতেই শিল্পাকে শো থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে শোয়ের টিম। তবে এ ব্যাপারে এখনও পর্যন্ত কোনওরকম স্পষ্ট মন্তব্য পাওয়া যায়নি শোয়ের প্রযোজক সংস্থার কাছ থেকে। এই নিয়ে কোনও প্রতিক্রিয়া দিতে চাননি করিশ্মা কাপুরও।

সামনেই মুক্তি পেতে চলেছে শিল্পা শেট্টি অভিনীত ছবি ‘হাঙ্গামা টু’। রাজ কুন্দ্রার এই ঘটনার প্রভাব এই ছবির ক্ষেত্রে পড়তে পারে কিনা, তা নিয়ে দুশ্চিন্তায় পড়েছেন ‘হাঙ্গামা টু’ ছবির টিম।

[আরও পড়ুন: Viral Video: পর্ন ফিল্ম তৈরির সঙ্গে যুক্ত রাজ কুন্দ্রা, আগেই টের পেয়েছিলেন কপিল শর্মা!]

Advertisement
Next