টাকার নেশায় ডুবেই পর্ন দুনিয়ায় পা, কেমন ছিল Raj Kundra-র অতীত?

08:15 PM Jul 22, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রবাদে আছে, অভাবে স্বভাব নষ্ট! সবার ক্ষেত্রে এ বিষয় না খাটলেও, অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রার (Raj Kundra)সঙ্গে যেন একেবারেই মিলে যায় এই প্রবাদ। যে রাজ কুন্দ্রা নামকরা এক ব্যবসায়ী, বিলাসবহুল বাড়ির বাসিন্দা, বলিউডের সুন্দরী অভিনেত্রী স্ত্রী, স্বপ্নের মতো জীবনের অধিকারী, সেই রাজ কুন্দ্রার ছোটবেলা কিন্তু কেটেছে অভাব অনটনে। শৈশবের সেই অভাবের দিনগুলোর জন্যই কি আজ এই হাল রাজের? দ্রুত বড়লোক হওয়ার জন্যই কি পর্ন ছবি তৈরির ব্যবসায় পা রাখা?

Advertisement

এক সাক্ষাৎকারে রাজ কুন্দ্রা নিজেই জানিয়ে ছিলেন তাঁর ছোটবেলার অভাব অনটনের কথা। রাজ জানিয়ে ছিলেন, তাঁর বাবা ছিলেন বাস কন্ডাকটর আর মা কাজ করতেন কারখানায়। কোনওমতে সংসার চলত। আঠারো বছর বয়সে কলেজ ছাড়ার পর থেকে রোজগার শুরু করেন রাজ। নিজের খরচা চালাতেন নিজেই। যৌবনে পা রাখার সঙ্গে সঙ্গে নানা সময় নানা ব্যবসার সঙ্গে যুক্ত হন। চাকরিও করেছেন। তবে তা বেশিদিন নয়। ব্যবসা করার ঝোঁক ছিল প্রথম থেকেই। নেপাল থেকে পসমিনা শল এনে লন্ডনে রপ্তানি করতেন রাজ কুন্দ্রা। এই ব্যবসাই তাঁকে উচ্চতায় পৌঁছে দেয়। এরপর বিনোদন জগতের সঙ্গে যুক্ত হয়ে পড়েন রাজ। শিল্পার আগে আরেকটি বিয়েও করেছিলেন রাজ কুন্দ্রা। প্রাক্তন স্ত্রীর নাম কবিতা। প্রথম পক্ষে একটি মেয়েও আছে রাজের। কবিতাকে ডিভোর্স দিয়েই শিল্পাকে বিয়ে করেন তিনি। 

[আরও পড়ুন: গ্রেপ্তারি রুখতে পুলিশকে ২৫ লক্ষ টাকা ঘুষ! Raj Kundra-র বিরুদ্ধে নতুন অভিযোগে সরগরম Bollywood]

এই সাক্ষাৎকারেই রাজ জানিয়ে ছিলেন, আমি টাকা খরচ করার সময় একটুও ভাবি না। যে দারিদ্র দেখেছি, যে কষ্ট সহ্য করেছি, সেটা ভুলতেই দু’হাতে রোজগার করি, দু’হাতে উড়িয়ে দিই! আমি দারিদ্রকে ঘেন্না করি। বড়লোক থেকে আরও বড়লোক হতে চাই!

Advertising
Advertising

সোশ্যাল মিডিয়া প্রথম থেকেই অ্যাক্টিভ ছিলেন রাজ। স্ত্রী শিল্পাকে সঙ্গে নিয়ে টিকটক ভিডিও করতেন। যা কিনা ভাইরালও হয়েছিল। আপাতদৃষ্টিতে রাজ-শিল্পার সংসার ছিল সুখের। তবে অনেকে মনে করছেন বরাবরই টাকার পিছনে ছুটতেন রাজ। টাকার নেশায় বুঁদ থাকার জন্যই নাকি আজ এই পরিণতি রাজ কুন্দ্রার।

[আরও পড়ুন: মুম্বই পুলিশের অভিযানে Raj Kundra-র বাড়ি থেকে উদ্ধার ৭০টি পর্ন ভিডিও!]

Advertisement
Next