রেড ভলান্টিয়ার শশাঙ্কর সঙ্গে ডেটে গিয়ে ‘লাজে রাঙা’হলেন Sreelekha Mitra, দেখুন ভিডিও

11:52 AM Jul 24, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্রীলেখা মিত্রর Pawsome ডেটের কাহিনি এতদিনে সকলেরই জানা। অভিনেত্রী নিজে ছবি পোস্ট করেছেন। তবে কী হয়েছিল সেদিন? কেনইবা লজ্জা পেয়েছিলেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)? তা এতদিনে জানালেন অভিনেত্রী। নিজের ইউটিউব চ্যানেলে পোস্ট করলেন ভিডিও।

Advertisement

যিনি পথপশুদের যত্ন করবেন, ভালবাসবেন এবং পথপশুর সঙ্গে ছবি তুলে আপলোড করবেন, তার সঙ্গেই কফি ডেটে যাবেন। এমন কথা দিয়েছিলেন শ্রীলেখা। সেই কথা মতোই শশাঙ্ক ভাবসরের সঙ্গে কফি ডেটে গিয়েছিলেন তিনি। সাদা শার্ট (অর্পণের ডিজাইন করা) ও ডেনিম জিনসে সেজে চায়েওয়ালা ক্যাফেতে (The Chaiwala) গিয়েছিলেন অভিনেত্রী। তিনিই আগে পৌঁছেছিলেন। তাতে অবশ্য কোনও সমস্যা ছিল না। সবসময় ছেলেদেরই যে অপেক্ষা করতে হবে তেমন তো কোনও কথা নেই!

[আরও পড়ুন: ‘পেলে’র খোঁজ করতে গিয়ে ট্রোলড Sudipa Chatterjee, পালটা জবাবে কী বললেন তারকা?]

কিছুক্ষণ পরেই ক্যাফেতে ঢোকেন শশাঙ্ক ভাবসর। প্রিয় নায়িকার জন্য সাদা গোলাপ ও চকোলেট নিয়ে এসেছিলেন শশাঙ্ক। তা দেওয়ার সময় আবার ঠাট্টার ছলে জানান, অভিনেত্রীকে আরও মোটা হওয়ার রসদ জোগালেন। তাতে অবশ্য কিছু মনে করলেন না শ্রীলেখা। কারণ মোটাকে মোটা বলাতে কোনও আপত্তি নেই তাঁর। মানুষকে খাটো করে দেখা হলেই প্রতিবাদ করেন। শশাঙ্কও সাদা শার্ট পরে এসেছিলেন। তা দেখেই ‘সেম পিঞ্চ’ দিয়ে ফেলেন অভিনেত্রী। এরপরই চলে আসে শশাঙ্কের কফি ও শ্রীলেখার চা। শ্রীলেখার চা শেষ হতে চললেও শশাঙ্কের কফি আর কিছুতেই শেষ হচ্ছিল না। বিষয়টি নজরে পড়তেই অভিনেত্রী তাঁর ‘কফি ডেট’কে ‘কোল্ড কফি’তে মন দিতে বলেন। তাতেই শশাঙ্ক জানান, শ্রীলেখাকে দেখে তিনি এতটাই মুগ্ধ যে কফিতে মন দিতে পারছেন না। শশাঙ্কের এ কথাতেই লজ্জা পান অভিনেত্রী। এভাবেই খুনসুঁটি চলে তারকা ও তাঁর অনুরাগীর ডেটে। পথকুকুর, সোশ্যাল মিডিয়া ট্রোল নিয়ে কথা হয়। শ্রীলেখার ডাকনাম টুম্পা। সেই নামই পোষ্যকে দিয়েছেন বলে জানান শশাঙ্ক। তাতে অভিনেত্রী খুশিই হন। নিজের ডিজাইন করা টি-শার্ট শশাঙ্ককে উপহার হিসেবে দেন শ্রীলেখা। যাতে লেখা ‘মাই রিলিজিয়ন লাভ’ (#MyreligionLove)। শ্রীলেখার স্বাক্ষরও রয়েছে টি-শার্টে। এমন আরও একাধিক টি-শার্ট তৈরি করেছেন তিনি। যা দেবেন নিজের সেই অনুরাগীদের যাঁরা কোনও সারমেয় দত্তক নেবেন। 

Advertising
Advertising

[আরও পড়ুন: পর্ন ফিল্ম কাণ্ডে মুম্বই পুলিশের কাছে বয়ান রেকর্ড করার পরই ‘হাঙ্গামা ২’র প্রচারে Shilpa Shetty]

This browser does not support the video element.

Advertisement
Next